Home Bengal দীর্ঘ ২৭ বছর পর থ্রিলারে কামব্যাক! ফিরে আসার গল্প চিরঞ্জিত-ইন্দ্রানীর।

দীর্ঘ ২৭ বছর পর থ্রিলারে কামব্যাক! ফিরে আসার গল্প চিরঞ্জিত-ইন্দ্রানীর।

by Sushama
36 views

মহানগর ডেস্কঃ চৈত্রমাসের পর ফিরে আসার গল্প শোনালেন চিরঞ্জিত-ইন্দ্রানী। নয় নয় করে ২৭ বছর পর কামব্যাক। কেঁচো খুঁড়তে কেউটের পর এবার থ্রিলারে স্বামী-স্ত্রীর ভূমিকায় চিরঞ্জিত চক্রবর্তী এবং ইন্দ্রানী দত্ত। নব্বই এর দশকে কমার্শিয়্যাল ছবিতে হিট জুটি। দীর্ঘ ২৭ বছর পর পরিচালক অর্ঘ্যদীপ মুখোপাধ্যায়ের হাত ধরে নতুন থ্রিলার দ্যা লুপে।

দ্যা লুপ রিসর্ট দেখাশোনার দায়িত্বে মিস্টার গোমস। শহর থেকে দূরে অবস্থিত এই কাজের জায়গায় তাঁর ছায়াসঙ্গী মিসেস গোমস। বয়স্ক দম্পতির চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জিত-ইন্দ্রানী। এছাড়াও প্রিয়াঙ্কা সরকার, ঈশান মজুমদার, অপ্রতিম চট্টোপাধ্যায়, কেয়া চক্রবর্তীর মতো অভিনেতারা আছেন এই ছবিতে। ছবির প্রেক্ষাপট গভীর ষড়যনন্ত্রের স্বীকার এই দম্পতি। এক রাতেই এই রিসর্ট এ এসে হাজির হন বেশ কয়েকজন অথিতি। দেদার চলে নৈশ আড্ডা। আর এরপরেই গল্পের নতুন মোড় নেই। ঘটনার টানাপোড়েন দায় যায় গোমস পরিবারে। সত্যিই কি এই টানাপোড়েনের দায় গোমস দম্পতির! নাকি আদতে এর পেছনে রয়েছে কোনো বড় ষড়যন্ত্র? এমনই রহস্যে ঘেরা রোমাঞ্চকর গল্প বেধেছেন পরিচালক।

অর্ঘ্যদ্বীপের বরাবরই পছন্দ থ্রিলার গল্প। জোজো, মুখোশ এর মত ছবি গুলি তৈরি করতে অনেকবারই তাকে যেতে হয় এরকম নির্জন রিসর্ট এ। যেখানে সারাটাদিন ভালোভাবে কাটানো গেলেও সূর্য ডোবার পর ভয়ানক রাত নেমে আসে তাদের জীবনে। একই ঘটনা বার বার ফিরে আসা বা একই জিনিস বহুবার করার প্রবণতা থেকেই এসেছে এই লুপ শব্দটি। তাই এই ছবিতেও রয়েছে কিছু ফিরে আসার গল্প।

এতবছর পর পুরোনো কো অভিনেতাকে পেয়ে স্বভাবতই উচ্ছসিত ইন্দ্রাণী দত্ত। সম্প্রতি জগদ্ধাত্রী ধারাবাহিকে দেখা গেছে বড় পর্দার অভিনেত্রীকে। ইমেজ এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় তৈরি হবে এই ছবি। পরিচালক বোলপুরে আছেন লোকেশন রেইকিতে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved