Home Bengal “কংগ্রেস ও অধীর বিজেপির সবচেয়ে বড় দালাল, খানদানি বিশ্বাসঘাতক”, বললেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

“কংগ্রেস ও অধীর বিজেপির সবচেয়ে বড় দালাল, খানদানি বিশ্বাসঘাতক”, বললেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

by Mahanagar Desk
21 views

“কংগ্রেস ও অধীর রঞ্জন চৌধুরী বিজেপির বড় দালাল”, এই ভাষাতেই রেড রোডের ধর্ণা মঞ্চ থেকে শনিবার অধীর রঞ্জন চৌধুরী ও কংগ্রেসকে গাল দিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “বাংলায় খানদানি বিশ্বাসঘাতক পার্টি কংগ্রেস, অধীর। আর যাই হোক, ২০২৪ এ অধীর আর লোকসভায় ফিরে যাবে না। কংগ্রেস ও অধীর চৌধুরী বিজেপির সবচেয়ে বড় দালাল। আগে তো কংগ্রেস বলেছিল কংগ্রেসের সঙ্গে লড়বে না। কংগ্রেসের, অধীরের হিম্মত থাকলে বলুক, পশ্চিমবাংলায় বিজেপি, সিপিএমের বিরুদ্ধে লড়বো। কেরলে যেমন সিপিএমের সঙ্গে লড়ে কংগ্রেস। আমি সোনিয়া গান্ধিকে, রাহুল গান্ধিকে একা একা কথা বলার সময় বলেছিলাম পশ্চিমবঙ্গে কংগ্রেসকে তুলে দেবে অধীর রঞ্জন চৌধুরী। আমি বলছি পশ্চিমবাংলায় নরেন্দ্র মোদির সবচেয়ে বড় দালাল অধীর রঞ্জন চৌধুরী। সিপিএমের সঙ্গে থাকবে, বিজেপির সঙ্গে থাকবে, কি হবে ওদের সঙ্গে থেকে। অ্যালায়েন্স নিয়ে কংগ্রেস অনেক কথা বলছে, সংবাদ মাধ্যমে দেখছি।”

অধীর রঞ্জন কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই সমালোচনার জবাবে বলেছেন, “যব হাতি চলে বাজার, কুত্তা ভোকে হাজার…’।

কেন কংগ্রেস ও অধীর রঞ্জন চৌধুরীর উপর তৃণমূল কংগ্রেসের এতো উষ্মা? যে কংগ্রেস বাংলায় ২ টো আসন পেতে পারে কিনা তা নিয়ে যে তৃণমূলনেত্রীর সংশয় আছে, মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসকে শূন্য পাবে বলে মনে করেন, তার পরেও কেন কংগ্রেসকে নিয়ে এতো সময় ব্যয় করছেন তৃণমূলনেত্রী, কল্যাণ বন্দ্যোপাধ্যায়?
এই প্রশ্নের সহজ উত্তর দিয়েছেন অধীর রঞ্জন চৌধুরী। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন। তাই যাদের গুরুত্বহীন বলে মনে করেন সেই কংগ্রেসকেই এখন সবাপেক্ষা গুরুত্ব দিচ্ছেন। পুরোটাই মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দল ভায় থেকেই কংগ্রেসকে আক্রমণ করছেন।”
কংগ্রেস নেতা মনোজ চক্রবর্তী বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় সিদ্ধান্তহীনতায় ভুগছে, তাই উল্টো-পাল্টা বলছেন। আসলে ওনার দলের টিকি বিজেপির কাছে বাধা আছে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved