Home Bengal বাবা হতে চলেছেন রণবীর! পাঁচ বছর পর সুখবর এল সিং পরিবারে।

বাবা হতে চলেছেন রণবীর! পাঁচ বছর পর সুখবর এল সিং পরিবারে।

জনসমক্ষে অভিনেতার পরিবার পরিকল্পনা!

by Sushama
27 views

মহানগর ডেস্কঃ বিয়ের পাঁচ বছর পার। অবশেষে এল সুখবর। বলিপাড়ার অন্যান্য নক্ষত্ররা যখন স্বামী সন্তান নিয়ে সুখের ঘরকন্না করছেন তখন অনেকেই হয়তো ভেবেছিলেন সন্তান নেবেন না দম্পতি। সমস্ত জল্পনার মেঘ সরিয়ে অবশেষে বলিপাড়াতে এল আরো একটা গুড নিউজ।

বলিপাড়ার সবথেকে চর্চিত কাপল রণবীর-দীপিকা। বর্তমানে তাদের খুব একটা একসাথে দেখা না গেলেও সমানতালে কাজ করে যাচ্ছেন এই তারকা দম্পতি। নিজেদের ব্যক্তিগত জীবনকে খুব একটা লাইমলাইটে না আনলেও,তাদের জুটি নিয়ে কম চর্চা হয়নি। এবার প্রকাশ্যে আনলেন ফ্যামিলি প্ল্যানিং এর কথা। দীপিকা জানিয়েছেন তিনি যখন তার পরিবারের সাথে দেখা করেন সেখানে তাকে সকলেই বলে তিনি আগের মতোই আছেন। তাঁর এই মাটির কাছাকছি থাকাটাই জীবনের আসল সার্থকতা। এটাই তার পারিবারিক শিক্ষা। ইন্ডাস্ট্রিতে টাকা, যশ, প্রতিপত্তি থাকলেও বাড়িতে তাকে কেউ সেলেব বলে মনে করে না।

“আমার পরিবার আমাকে মাটিতে পা ফেলে চলতে শিখিয়েছে, আমি আর রণবীর আমাদের সন্তানকে এই শিক্ষায় বড় করতে চায়” এরপরই দীপিকা বলেন আমরা দুজনেই বাচ্ছা ভালোবাসি। অপেক্ষা করে আছি পরিবার শুরু করার। আর এই খবর চাউর হতেই সেলিব্রেট মেজাজে ইন্ডাস্ট্রি। টলি থেকে বলি সকলেই জানিয়েছেন একরাশ শুভেচ্ছা। ভগ সিঙ্গাপুর(vogue singapore) ম্যাগাজিনের মুখোমুখি হয়ে দীপিকা নিজেই শেয়ার করেছেন এই কথা।

গত নভেম্বরে বেলজিয়ামে চুপিসারে বিবাহ বার্ষিকী পালন করে এসেছেন রণবীর-দীপিকা। পাওয়ার কাপলের ছবিতে ভালোবাসার ইমজিতে ভরিয়েছেন অনুরাগীরা। তাহলে কি গত বছরেই পরিকল্পনা অনুযায়ী কাজ সম্পন্ন করেছেন দম্পতি? হয়তো সময় দেবে এই উত্তর! চোখ রাখুন।
https://www.instagram.com/p/CzqxT6Kob8p/?igsh=YndpYXhmZGplamph

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved