Home Bengal দেব কার ফ্যান? কেশপুর থেকে ছবি পোস্ট করে জানালেন অভিনেতা-সাংসদ

দেব কার ফ্যান? কেশপুর থেকে ছবি পোস্ট করে জানালেন অভিনেতা-সাংসদ

‘সবাই আমার ফ্যান, আমি কাকার ফ্যান।’

by Sulekha
25 views

মহানগর ডেস্ক: রাজ্যজুড়ে ভোটের মরশুম। লোকসভা ভোটের ষষ্ঠ দফায় বাংলায় অন্যতম হাইভোল্টেজ লোকসভা কেন্দ্র ঘাটাল। বাংলার দুই তারকা প্রার্থী আসন দখলের লক্ষ্যে মাঠে নেমে পড়েছে। একদিকে শাসকদলের প্রার্থী দেব আর অন্যদিকে বিজেপির হিরণ। আর ভোট প্রচারে দুই প্রার্থীর মধ্যে ঠোকাঠুকি লেগেই থাকে। তবে এবার ভোট প্রচারে বেরিয়ে নিজে অন্য একজনের ফ্যান বলে দাবি করে বসলেন তৃণমূল প্রার্থী তথা বাংলার জনকপ্রিয় নেতা দেব। কিন্তু সেই ব্যক্তি কে? প্রশ্ন তুলছেন অভিনেতার অনুগামীরা।

আরও পড়ুন: প্রকাশ্যে বেবিবাম্প! দীপিকার পর কি এবার অন্তঃসত্ত্বা ক্যাট?

জানা যাচ্ছে, বেশ কয়েকদিন আগেই কেশপুরের একটি ভিডিও ভাইরাল হয়। আর সেই ভিডিওর জেরে সোশ্যাল মিডিয়ার শোরগোল পরে যায়। সেই ভিডিও বিজেপির প্রার্থী হিরণকে বলতে শোনা যাচ্ছিল, ‘আমি জানি না কী ভাষায় বলব…’। আর তখনই পাশ দিয়ে অন্য এক ব্যক্তি বলে ওঠেন, ‘বাংলা কথাই বলো না।’ আর সেই ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এবার কেশপুরের সেই ভাইরাল ব্যক্তির সঙ্গে ছবি তুললেন অভিনেতা তথা তৃণমূল প্রার্থী দেব। শুধু তাই নয়, ফেসবুকে সেই ছবি পোস্ট করে নিজেকে ‘কাকার ফ্যান’ বলে দাবি করলেন তিনি। নিজের ফেসবুক হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে দেব লিখেছেন, ‘সবাই আমার ফ্যান, আমি কাকার ফ্যান।’

দেব কার ফ্যান, কি জানালেন অভিনেতা-সাংসদ

উল্লেখ্য, আগামী শনিবার ২৫ মে ঘাটাল-সহ বাংলার আট আসনে ভোটগ্রহণ রয়েছে। আর তার আগেই এবারে কেশপুরে ভাইরাল হওয়া ওই প্রৌঢ়ের সঙ্গে দেখা করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত বিজেপি প্রার্থী হিরণের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved