Home Bengal দেবের সাথে মিঠাই এর আলাপ বেশিদিনের নয়! অহংকারি নায়িকাকে নিয়ে স্পষ্ট বললেন টলিস্টার

দেবের সাথে মিঠাই এর আলাপ বেশিদিনের নয়! অহংকারি নায়িকাকে নিয়ে স্পষ্ট বললেন টলিস্টার

by Sushama
45 views

মহানগর ডেস্কঃ এবার সৌমিতৃষার অহংকার নিয়ে মুখ খুললেন অভিনেতা দেব। অহংকারী অভিনেত্রীকে নিয়ে বড় মন্তব্য করলেন টলিউডের মেগাস্টার। দেবের মুখে শোনা গেল অভিনেত্রীর ভবিষ্যৎ নিয়ে মন্তব্য। পর্দার মিঠাইরানীকে নিয়ে কি বললেন দেব? পড়ুন।

বক্স অফিসে সফল দেবের ক্রিসমাস রিলিজ ‘প্রধান’। এই সিনেমায় দেবের নায়িকা টেলিভিশনের হিট নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। কিন্তু ছবি মুক্তির আগে থেকেই বিতর্ক পিছু ছাড়েনি মিঠাইরানির। এক বিনোদন মূলক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘ছোট পর্দায় তার মতো আর কেউ স্টার হতে পারবে কি না সন্দেহ আছে তার’। এবং এরপরেই ‘অহংকারী’ তকমা জোটে মিঠাইরনির কপালে। এরপর সৌমিতৃষা মিঠাই টিমের একাধিক সহ-অভিনেতাকে সোশ্যাল মিডিয়াতে আনফলো করে বিতর্ক বাড়ান।

তবে এবার এই বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেতা দেব। সম্প্রতি এক সাক্ষাৎকারে টলিউড সুপারস্টার স্পষ্ট জানান, ‘আমার মনে হয় এটা নিয়ে আমার উত্তর দেওয়া সাজে না। আমার কোনওদিন সৌমিতৃষার অহংকার চোখে পড়েনি। মিঠাই বরাবর দেবের সঙ্গে ভালো আচরণ করেছে। এমনকি দেব জানিয়েছেন ‘আমার তরফ থেকে ওর জন্য শুভেচ্ছা’। প্রত্যেক মানুষের নিজস্ব ভাবনা-চিন্তা রয়েছে, বোঝার ক্ষমতা রয়েছে। দেব বলেন, আমার সঙ্গে যে যেমন ব্যবহার করছে সেইভাবেই আমি তাদের চিনব। এবং আমার মতে সেটাই তার পরিচয় হওয়া উচিত।’

এছাড়াও দেব বলেন, ‘সিনিয়র হিসাবে তার কখনও মনে হয়নি মিঠাই এর কথায় তিনি অপমানিতবোধ করেছেন। কারুর সঙ্গে ঘটে থাকলে সেটা সৌমী এবং সেই লোকটার ব্যাপার। দেব মিঠাইকে খুব বেশি দিন চেনেন না। তবে সহ অভিনেত্রী হিসাবে সৌমিতৃষা যে খুব পরিশ্রমী এবং অভিজ্ঞ মেয়ে সেটা তিনি স্বীকার করেছেন। পাশাপাশি সৌমতৃষার ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved