Home Bengal বার বার কেন বকা খান রুক্মিণী? আর কত দেরি বিয়ের পিঁড়িতে বসতে

বার বার কেন বকা খান রুক্মিণী? আর কত দেরি বিয়ের পিঁড়িতে বসতে

জেনে নিন।

by Sushama
93 views

মহানগর ডেস্ক: এক কথায় বাংলা ইন্ডাস্ট্রির পাওয়ার কাপল বলা চলে তাদের। বরং বলাটাই উচিৎ। অনেকদিন হয়ে গেল বেশ একসাথে প্রেমে আছেন দেব রুক্মিণী। দীর্ঘদিন ধরে পরিচয়, বন্ধুত্ব, প্রেম এখন বিষয়টা বেশ মাখোমাখো। শোনা যায় একই সাথেই থাকেন তারা। রাজনীতির দুনিয়ায় বেশ খানিক টালমাটাল অবস্থা চলছে দেবের। একের পর এক তাঁকে তলব করেছে ইডি। এরই মধ্যে অভিনেতার একটি সাক্ষাৎকার ভাইরাল। প্রশ্ন উঠেছে। কবে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা? আর কতদিন অপেক্ষা করতে হবে প্রেমিকাকে?

অভিনেতার উত্তর জানতে প্রবল উদ্বিগ্ন ভক্তরা। এত মানুষের ভালোবাসার পাত্র তিনি। তাই দেবের বিয়ের প্রসঙ্গ উঠলেই অনেকেরই মন ভার হয়। বেশ কিছুদিন আগের একটি সাক্ষাৎকারে দেব তাঁর বান্ধবী রুক্মিণী মৈত্রের অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছেন৷ শুধু তাই নয়, দেব তাঁর বিয়ে নিয়েও মুখ খুলেছিলেন। দেব এবং রুক্মিণীর বিয়ে নিয়ে জল্পনা সবসময়ই তাঁদের ভক্ত ও অনুগামীদের মুগ্ধ করেছে। এর আগে ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবিতে একসঙ্গে অভিনয়ও করেছেন তাঁরা। এবার একান্ত সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুললেন ‘প্রধান’ অভিনেতা। রুক্মিণীকে কবে বিয়ে করছেন দেব? অভিনেতার সাফ জবাব প্রেম যখন আছে। বিয়ে একদিন অবশ্যই করব।

সবই ঠিক চলছিল, এমন সময় হাজির হল অন্য ঝামেলা। রুক্মিণী নাকি শুটিংয়ে গেলেই দেব তাঁকে ভীষণ বকাবকি করতে থাকেন। কিন্তু কেন? কী এমন দোষ করেন রুক্মিণী। দেবকে একদিন এমনটাই প্রশ্ন ছুঁড়ে বসেন নায়িকা। অভিমান করে বলেন, ‘দেব আমার একটা অভিযোগ আর একইসঙ্গে প্রশ্ন আছে। আমি অভিনেত্রী হওয়ার শুরু থেকেই দেখছি, যখনই সেটে গিয়েছি, তোমার বকা খেয়েছি। কই তুমি তো তোমার অন্য নায়িকাদের এত বকা দাও না? আমি জানতে চাই এমন দিন কি আদৌ কখনও আসবে, যখন তোমার সঙ্গে সেটে যাব কিন্তু তোমার বকা খাব না।’

দেবেরও স্পষ্ট উত্তর। প্রেমিকাকে বললেন, ‘কয়লা হিরে হয়ে ওঠে তখনই, যখন সেটিকে বেশি তাপমাত্রায় রাখা হয়। আর তোমার মধ্যে হিরে হওয়ারই সম্ভাবনা রয়েছে।’ আসলে রুক্মিণী মৈত্রের প্রতি দেবের দৃষ্টিভঙ্গিই বুঝিয়ে দিয়ে যায় যে প্রেমিকাকে ঠিক কতটা আগলে রাখেন অভিনেতা। এটাই তো হওয়া উচিত একজন আদর্শ বন্ধু তথা প্রেমিকের।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved