Home Bengal পুরনো কেন্দ্রে ব্যাপক অশান্তি, মুখ খুলেন দিলীপ

পুরনো কেন্দ্রে ব্যাপক অশান্তি, মুখ খুলেন দিলীপ

কেশপুর, ঘাটাল, মেদিনীপুরে দফায় দফায় অশান্তির খবর পাওয়া যাচ্ছে।

by Pallabi Sanyal
74 views

মহানগর ডেস্ক : গত বার লোকসভা নির্বাচনে মেদিনীপুর থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন দিলীপ ঘোষ। এবারে বর্ধমান দুর্গাপুর থেকে তাকে প্রার্থী করেছে বিজেপি। নতুন কেন্দ্রে ভোটর দিন যেমন অশান্তির ঘটনা ঘটেছিল, বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল প্রার্থী দিলীপকে, পুরনো কেন্দ্রে প্রার্থী অগ্নিমিত্রাকেও পড়তে হল একই রকম পরিস্থিতিতে। এবার এ নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের কথায়, ”প্রার্থীকে আটকে ভোট আটকানো যায় না। বর্ধমানে তো আমার সঙ্গে গণ্ডগোল করার চেষ্টা হয়েছিল, কিন্তু ভোট হয়েছে। এখানেও বুথের ভিতর ভোটাররা নির্বিঘ্নে ভোট দিচ্ছেন ও পুরো ভোট হবে। তৃণমূল এখন হতাশ হয়ে গেছে। রাগে আমাদের প্রার্থীকে আটকানোর চেষ্টা করছে। এটা হতাশা, এটা নৈরাজ্য তৈরি করা। আর কিছু নয়। ভোট হচ্ছে, এবং পুরো হবে। কেশপুরের মতো জায়গা সব সময় উত্তেজনাপ্রবণ। গণ্ডগোল হয়। গত ভোটে ভারতী ঘোষকে ওখানে আটকানো হয়েছিল ও একতরফা ৯০ হাজার লিড নেওয়া হয়েছিল। এবারে সেটা হবে না। যাতে না হয়, হিরণ সেটা চেষ্টা করছে ওখানে। আমার মনে হয় ওখানেও ভোট ঠিকঠাক হবে।”

কেশপুর, ঘাটাল, মেদিনীপুরে দফায় দফায় অশান্তির খবর পাওয়া যাচ্ছে। এছাড়াও এজেন্ট বসতে না দেওয়া থেকে দুর্ব্যহারের অভিযোগও উঠেছে। এ বিষয়ে দিলীপ ঘোষের বক্তব্য, ”কেশপুরে কোনও দিন ভোট করতে দেওয়া হয় না। ওখানে গতবার আমরা এজেন্ট বসিয়েছিলাম। ভোট করিয়েছিলাম। এবার আরও শান্তিপূর্ণ ভোট হবে। কিছু গুন্ডা বদমাশ আছে, তারা গণ্ডগোল করার চেষ্টা করছে। কিন্তু মানুষ ভোট দেবে।”

অশান্তি করে বিজেপিকে যতোই রোখার চেষ্টা করা হোক না কেন, ৯টি কেন্দ্রের সবকটাতেই বিজেপি জিতছে বলেই আশা প্রকাশ করলেন দিলীপ ঘোষ। তিনি বলেন,”আগের দফাগুলোতে এতটা উত্তেজনা ছিল না। এই যে আজকে ৯টা আসনে ভোট হচ্ছে। ৯টাই আমরা জিতব। তৃণমূল হতাশ হয়ে ঝামেলা পাকানোর চেষ্টা করছে। মানুষকে ভয় দেখালে কেন্দ্রীয় বাহিনীই ভরসা। সেজন্য সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী আছে। সাময়িকভাবে হয়তো ওরা বিঘ্ন করতে পারেন, কিন্তু সবাই ভোট দেবেন।’ষষ্ঠ দফার ভোটগ্রহণে রাজ্যের ৮টি আসনে ভোটগ্রহণ হচ্ছে। এর মধ্যে রয়েছে পুরুল্যা, বাঁকুড়া, বিষ্ণুপুর, ঝাড়গ্রাম, কাঁথি, তমলুক, ঘাটাল, মেদিনীপুরে। বিক্ষিপ্ত হিংসার খবর এসেছে বিভিন্ন কেন্দ্র থেকে। বিভিন্ন জায়গায় বিজেপি প্রার্থীদের আটকানোর চেষ্টা করেছে তৃণমূল।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved