Home Bengal দিলীপ, অভিজিতের পর ‘শোকজ’ সুকান্তকে, ডেডলাইন ২১ মে

দিলীপ, অভিজিতের পর ‘শোকজ’ সুকান্তকে, ডেডলাইন ২১ মে

বিকেল ৫ টার মধ্যে শোকজের উত্তর দেওয়ার নির্দেশ দিয়েছে জাতীয় নির্বাচন কমিশন।

by Pallabi Sanyal
90 views

মহানগর ডেস্ক : গেরুয়া শিবিরে জোর ধাক্কা। নালিশের পর নালিশ তৃণমূলের। বিপাকে একের পর এক বিজেপি নেতা। দিলীপ ঘোষ, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের পর এবার সুকান্ত মজুমদারকেও ছাড়ল না শাসক দল। যার জেরে বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের প্রার্থী সুকান্ত মজুমদারকে শোকজ করল জাতীয় নির্বাচন কমিশন। তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার করে সংবাদমাধ্যমে বিজ্ঞাপন দেওয়ার অভিযোগ। তৃণমূলের অভিযোগের ভিত্তিতে বিজেপি রাজ্য সভাপতিকে শোকজ করা হয়েছে। আগামী ২১ মে বিকেল ৫ টার মধ্যে শোকজের উত্তর দেওয়ার নির্দেশ দিয়েছে জাতীয় নির্বাচন কমিশন। সুকান্তকে কমিশনকে জানাতে হবে কেন তাঁর বিরুদ্ধে নির্বাচনী আদর্শ আচরণ বিধি লঙ্ঘন করার জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে না? শোকজের উত্তর দেবেন বলেই জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। সেই সঙ্গে কমিশনকেও নিরপেক্ষতা বজা রেখে কাজ করার আবেদন জানিয়েছেন তিনি।

তৃণমূলের মূলত অভিযোগ,সংবাদপত্রের প্রথম পাতায় বিজেপি এমন বিজ্ঞাপন দিয়েছে যা মিথ্যা, বিভ্রান্তিকর ও তৃণমূলের জন্য অবমাননাকর। সেখানে যে শব্দ প্রয়োগ হয়েছে, তাতে ভোটাররা রাজ্য সরকারকে ভুল বুঝতে পারে বলেও দাবি করেছে তৃণমূল। এদিকে ২১ মে-র মধ্যে সুকান্ত মজুমদার জবাব না দিলে এই বিষয়ে বিজেপির রাজ্য সভাপতির কোনও বক্তব্য নেই বলেই ধরে নেওয়া হবে বলে সাফ জানিয়েছে কমিশন।

প্রসঙ্গত, এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে কুকথা বলে, তার বাবা তুলে কথা বলে, তার দাম চানতে চেয়ে বিপাকে পড়েছেন দিলীপ ঘোষ ও অভিজিৎ গঙ্গোপাধ্যায়। নির্বাচনী আবহে এই ঘটনায় বেড়েছিল উত্তাপ। কমিশনের দৃষ্টি আকর্ষণ করে তৃণমূল। জানায় নালিশ। এবার টার্গেট সুকান্ত মজুমদার।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved