Home Bengal সম্পর্ক-বিবাহ-বিচ্ছেদ! দেখে নিন বিনোদন-২৩ শের সাতকাহন!

সম্পর্ক-বিবাহ-বিচ্ছেদ! দেখে নিন বিনোদন-২৩ শের সাতকাহন!

তর্ক-বিতর্ক-চর্চা সরিয়ে চোখ রাখুন স্মৃতির পাতায়

by Sushama
51 views
মহানগর ডেস্কঃ চাওয়া পাওয়ার হিসেব কষতে কষতে শেষ আরও একটা বছর! স্মৃতির পাতায় থেকে গেল হারানোর শোক, না পাওয়ার যন্ত্রনা আর পাওয়ার আনন্দ। চলতি বছরে কিছু গুনী শিল্পীকে হারিয়েছে বিনোদন। তবে পাওনার ঝুলি যে বেশ পরিপূর্ন সেটাও বোঝা গেল। দেখে নিন বিনোদন-২৩ শের সাতকাহন!
সম্পর্ক-বিবাহ-বিচ্ছেদ! টলিপাড়ার সাথে এই ট্যাগ যেন টোয়েন্টি ২৪×৭ জড়িয়ে। সঙ্গে তর্ক-বিতর্ক চর্চা। সেসব রেখে চলুন না, দেখি প্রিয় মানুষের হাত ধরে কারা করলেন নতুন শুরু-

টলিউডে এবছর খুঁজে পেয়েছে নিজের ভালোবাসাকে। আর সেই তালিকায় রয়েছে আমাদের প্রিয় অভিনেতারা।

পরম-পিয়া:
বিগফ্যাট ওয়েডিং এর তত্বকে নস্যাৎ করে দিয়ে আইনি বিয়ে সেরেছেন তারা। স্বাভাবিক থেকেও যে প্রিয় বন্ধুর হাতটা সারাজীবনের জন্য ধরা যায় তা বুঝিয়ে দিয়েছেন। টলি পাড়ায় কান পাতলেই শোনা যায়, আমফান ইয়াসের দুর্যোগ মোকাবেলাতেই পরম-পিয়ার বন্ধুত্ব আরো গভীর হয়। আর সেই ঘনিষ্ঠতা আরো বেশি করে মাত্রা পায় দেউচা-পাচামির শ্রমজীবী ক্যান্টিনে কাজের শুরু দিয়ে। তবে এই নিয়েও কম জলঘোলা হয়নি। কটাক্ষ, ইঙ্গিত, প্রশ্নবানে বিদ্ধ হয়েছেন তিন বন্ধু(পরম-পিয়া-অনুপম)। আমি আবার ক্লান্ত পথচারি এই কাঁটার মুকুট লাগে ভারি! তবে জীবন যে দুদিকে যায়নি তা প্রমাণ করলেন সৌরভ-দর্শনা।

সৌরভ-দর্শনা:
বছরের সবথেকে জমকালো বিয়ে করেছেন এই জুটি। পুরোনো স্মৃতি আঁকড়ে বেঁচে থাকা যায়না। জীবনের ওপর তার প্রভাব পড়ে। প্রিয় স্বামীর হাত ধরে প্রমান করেছেন দর্শনা বণিক। বিয়ের দিন থেকেই তাদের ক্যামেরাবন্দি মুহুর্ত ভাইরাল সমাজমাধ্যমে! নববধূর প্রেমে নতুন বছর যে দারুন কাটবে তা আর বুঝতে বাকি নেই অনুরাগীদের। সৌরভ এর পোশাক পরে দর্শনার সিনেমা দেখতে যাওয়া থেকে এক সাথে স্ক্রিন শেয়ার ভক্তরা ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। তবে নিজের প্রিয় মানুষটির প্রতি তার যে ভালোবাসা একান্তই ব্যক্তিগত তা কিন্তু খুব ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন দর্শনা। ‘কিপ ইট প্রাইভেট, আনটিল ইটস পার্মানেন্ট’। সম্পর্ক ব্যক্তিগত থাকলে জীবনে ঝড়ের তীব্রতা কম থাকে?

হয়তো না! আবার হয়তো। এই বিয়ের পর সমালোচনার ঝড় উঠেছিল সবথেকে বেশি। ৯ই মার্চ বিয়ে সারেন প্রসেনজিৎ চট্টোপাধ্যের ব্যক্তিগত সহকারী মোহর সেনের সাথে। বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন টলিপাড়ার একাধিক নক্ষত্ররা। ২০২১ সালে সামাজিকভাবে বিয়ে করেন তারা। কিন্তু বছর ঘুরতেই ছন্দপতন। সা রে গা মা পা- মাতানো ছেলেটার সামনে আসে বিচ্ছেদের সুর। নেটবাসীর তির্যক মন্তব্যে আহত মানুষটাকে ভালোবাসার জীবনদান করেন মেয়েটি। ২০২২ সালে দুর্নিবার-মোহরের সম্পর্কের কথা ছড়িয়ে পড়ে। কারণ এটি দুর্নিবারের দ্বিতীয় বিয়ে। সমস্ত কিছুর অবসান ঘটিয়ে ৯ই মার্চ বিয়ে করে সবাইকে তাক লাগিয়ে দিলেন মোহর-দুর্নিবার। দেখুন মোহর-দুর্নিবার- এর সাতপাকে বাধা পড়ার ছবি।  

এদিকে টলিপাড়ার মোস্ট ট্রেন্ডিং অভিনেতা করলেন একদম স্বপ্নের মতো বিয়ে। পরিকল্পনা করেছিলেন অনেকদিন আগেই। রেখেছিলেন গোপনে। গোলাপি বেনারসিতে রাজকন্যার বেশে মন জিতেছেন অনুরাগীদের। সন্দীপ্তা-সৌম্য-এর সম্পর্কের কথা প্রকাশ্যে আসে চলতি বছরেই। প্রথমে বাগদান তারপর একদম রিচুয়াল মেনে বিয়ে। মিস্টি হাসি আর স্পষ্টভাষী সন্দীপ্তা বিরাজমান সকলের মণিকোঠায়।

বিয়ের পর যে কোরিয়ার ভুলেছেন এমনটা কিন্তু না। জীবনের গুরুত্বপূর্ণ কাজটি গুছিয়ে মন দিয়েছেন যে যার নিজের কাজে। এমন উদাহরনও আছে। দেখুন তাদের।

এই তালিকায় প্রথমেই আছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। দীর্ঘ ১৩ বছরের সফল কোরিয়ার সঙ্গে নিয়েই মন দিয়েছেন সংসারে। হাত ধরেছেন অনুরণের। ইঞ্জিনিয়ার বরের সাথে তিনি এখন মন দিয়ে সংসার করছেন মার্কিন মুলুকে।

শ্রুতি এবং স্বর্ণেন্দুর প্রেমের পরিণতিও যেন আর এক অন্য গল্প। মফস্বল থেকে উঠে আসা মেয়েটার একরাশ স্বপ্নকে বাস্তবে রূপ দিচ্ছেন পরিচালক স্বামী। প্রেম,কটাক্ষ অবশেষে পরিণতি। সব কিছুই হাসিমুখে ফিরিয়ে দিয়েছেন। একদম সাধারণভাবে কাগজ কলমে বিয়ে করলেও, শ্রুতির সিঁথিজুড়ে সৌভাগ্যের আভা বলেই দেয় বিয়ে সত্যই সাত জন্মের বন্ধন। তবে আগামীতে তাদের ঘটা করে বিয়ের পরিকল্পনা আছে তা অনেকবারই জানিয়েছেন অভিনেত্রী। এটা তাদের আইনি বিয়ে হলেও অগ্নিসাক্ষী,সিঁদুরদান নজর কেড়েছে সবার। বয়সের পার্থক্য থেকে গায়ের রং এরকমই অনেক ইঙ্গিতপূর্ণ বিষয় নিয়ে কটাক্ষের স্বীকার শ্রুতি-স্বর্ণেন্দু।তাদের বিয়ের অভিনব পোশাক এবং পরিকল্পনাকে পছন্দ করেছেন অনুরাগীরা।

প্রায় ১৪ বছরের সম্পৰ্ককে স্বীকৃতি দিলেন মিষ্টি ও রোম। প্রেমিক রোমের সঙ্গে এখন চুটিয়ে সংসার করছেন সকলের প্রিয় এই অভিনেত্রী। তাদের বিয়ের ছবি এখনো দেখা যায় সামাজিক মাধ্যমে। ছোটপর্দার এই নায়িকার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দেখতে পাবেন এই জুটির রসায়ন।

সৌম্য-সুদীপ্তা:
৩বছর প্রেম করেছেন তৃণমূল যুব কংগ্রেসের সাধারন সম্পাদক সৌম্য বক্সীর সঙ্গে। পর্দায় খল নায়িকার চরিত্রে অভিনয় করা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় জীবনের রঙ্গমঞ্চে কতটা দক্ষ তা বোঝা যায়,তাদের রাজকীয় বিয়ের অনুষ্ঠান দেখলে। তাদের বিয়েতে আমন্ত্রিত ছিলেন টলিউড থেকে রাজনৈতিক ব্যক্তিত্বরা। চলুন একবার ফ্ল্যাশব্যাকে যাওয়া যাক। দেখুন জনপ্ৰিয় এই অভিনেত্রীর বিয়ের কিছু মুহুর্ত।

অনামিকা-প্রতাপ:
২৮শে জুন বিয়ে করেন এই জুটি। তাদের প্রেমের গল্প অজানা ছিল না কারোর। সকলকে চমকে দিয়ে বলিউড স্টাইলে বিয়ে করেন উদয় প্রতাপ সিং এবং অনামিকা।
https://www.instagram.com/p/CuOqIonyRGr/?igsh=OGZtc2FlMHVlYTV2

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved