Home Bengal পূরণ হতে চলেছে তৃণমূলের দাবি! মঙ্গলের সন্ধেয় চোপড়ায় রাজ্যপাল বোস

পূরণ হতে চলেছে তৃণমূলের দাবি! মঙ্গলের সন্ধেয় চোপড়ায় রাজ্যপাল বোস

by Mahanagar Desk
24 views
মহানগর ডেস্ক : অবশেষে পূরণ হতে চলেছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের দাবি। সন্দেশখালির ঘটনায় রাজ্যপাল সি ভি আনন্দ বোসের ঘটনাস্থল পরিদর্শন সহ স্থানীয়দের সঙ্গে কথা বলা নিয়ে সৃষ্টি হয়েছিল নানান জল্পনার। রাজ্যপাল সন্দেশখালিতে যেতে পারছেন কিন্তু চোপড়ায়  যেখানে মর্মান্তিক মৃত্যু হয়েছে ৪ শিশুর সেখানে কবে যাবেন ? তৃণমূলের দাবি মেনে আজ  মঙ্গলবার সন্ধেয় চপড়ায় যাচ্ছেন রাজ্যপাল বোস।
রাজ্যপাল চোপড়ায় কবে যাবেন? এই প্রশ্ন তুলে চোপড়া কাণ্ডে বিএসএফকে দুষে সাংবাদিক সম্মেলন থেকে এমনই প্রশ্ন তুলেছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ, শশী পাঁজা, চন্দ্রিমা ভট্টাচার্যরা। এরপর রাজ্যপালের সঙ্গে রাজভবনে দেখাও করেছিল তৃণমূলের প্রতিনিধি দল। চোপড়ায় যাবেন বলে যে কথা দিয়েছিলেন বোস, সেই কথাই রাখতে চলেছেন। মঙ্গলবার সন্ধেয় চোপড়ায় যাবেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। এমনটাই জানা যাচ্ছে।  এর আগে সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়র নির্দেশে চোপড়ায় ঘটনাস্থলে গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এবার মঙ্গলবার সন্ধেয় চোপড়া থেকে কী বার্তা দেন বোস,  সেই দিকেই তাকিয়ে গোটা রাজ্য।
প্রসঙ্গত, সপ্তাহ খানেক হল চেতনাগছ গ্রামে সীমান্ত এলাকায় নিকাশিনালার খননকার্য চলাকালীন মাটি ধসে চাপা পড়ে মর্মান্তিক মৃত্যু হয়  ৪  শিশুর । এই ঘটনায় বিএসএফকে কাঠগড়ায় তুলেছে তৃণমূল। কার অনুমতিতে খনন কার্য চালানো হচ্ছিল তা নিয়েও উঠেছে প্রশ্ন। এক প্রকার ঘটনার দায় সমান্ত রক্ষীর কাঁধেই চাপিয়েছে শাসকদল। বিএসএফের শাস্তির দাবি তোলেন স্বয়ং মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।চোপড়ায় বিএসএফ-এর শাস্তির দাবিতে অবস্থানে বসেছিলেন এলাকার বিধায়ক, রাজ্যের মন্ত্রী থেকে তৃণমূল কংগ্রেসের জেলা শীর্ষ নেতৃত্ব । ঘটনাস্থল পরিদর্শনে আসেন রাজ্য শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধি দল । তাঁরা বিএসএফ আধিকারিকের সঙ্গে বৈঠকও করেন । তাঁরাও বিএসএফের ঔদ্ধত্য নিয়ে অভিযোগ এনেছিলেন । ইতিমধ্যেই এই ঘটনায় ইতিমধ্যে কাজের দায়িত্বপ্রাপ্ত ঠিকাদারকে গ্রেফতার করেছে পুলিশ । রাজ্যপালের চোপড়া যাওয়া নিয়ে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানিয়েছেন, ”পৈশাচিক ঘটনা। আমাদের অনুরোধ ছিল যাতে এখানে রাজ্যপাল আসেন । তিনি যাচ্ছেন। ”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved