Home Bengal বিজেপি কর্মীদের হাতে হাতকড়া! ‘বেআইনি’, বললেন অমিত মালব্য

বিজেপি কর্মীদের হাতে হাতকড়া! ‘বেআইনি’, বললেন অমিত মালব্য

সন্দেশখালি নিয়ে ক্রমে চড়ছে পারদ।

by Pallabi Sanyal
46 views

মহানগর ডেস্ক : সন্দেশখালি নিয়ে ক্রমে চড়ছে পারদ। তৃণমূল কর্মীদের মারধরের ঘটনায় এবার বিজেপি কর্মীরা গ্রেফতার হতেই এক্সে ভিডিও পোস্ট করে পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কার্যত হুঁশিয়ারি দিলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। তিনি পোস্টে লেখেন, ‌”এটা অবাক করার এবং আতঙ্কের। তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা দিলীপ মল্লিক সন্দেশখালির মহিলাদের ভয় দেখাচ্ছিলেন। যার প্রতিবাদ মহিলারা করেছেন। আর তার পরে বাংলার র‌্যাপিড অ্যাকশন ফোর্স, সিভিক পুলিশ এবং স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতারা রাত ৩টের সময় বেশ কয়েকজন বিজেপির কার্যকর্তাদের বাড়িতে ঝাঁপিয়ে পড়ে এবং ভাঙচুর করে। ক্ষমতার এই নির্লজ্জ অপব্যবহার অবশ্যই বন্ধ করতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। এই ধরণের ভয়ভীতি বরদাস্ত করা হবে না। আইনের শাসন বিরাজ করুন। বেআইনিভাবে গ্রেফতার করা আমাদের কর্মীদের মুক্তি দিন। শেখ শাহজাহানের মতো অপরাধীদের রক্ষা করা বন্ধ করুন।”

প্রসঙ্গত, রবিবার বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্রের উসকানিতে কিছু বিজেপির মহিলা কর্মীরা তৃণমূল কংগ্রেস কর্মীকে রাস্তায় ফেলে মেরেছে বলে অবিযোগ করা হয়েছিল। সাক্ষী তৃণমূল কংগ্রেস বিধায়ক সুকুমার মাহাতো। আর এই ঘটনায় চারজন বিজেপি কর্মীকে গ্রেফতার করল সন্দেশখালি থানার পুলিশ। মাঝরাতে এলাকায় তদন্তে যায় বিশাল পুলিশবাহিনী। এখন আপাতত মিনাখাঁ থানায় রাখা হয়েছে ধৃতদের। আজ সোমবার পেশ করা হবে বসিরহাট আদালতে। অমিত মালব্য এক্স হ্যান্ডেলে এই ঘটনা অবাক হওয়ার এবং আতঙ্কের বলে ব্যাখ্যা করেছেন।

উল্লেখ্য, বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র এবং বিজেপি নেত্রী অর্চনা মজুমদারের নেতৃত্বে সন্দেশখালি থানা ঘেরাও করা হয়। পুলিশের সঙ্গে তখন কথা কাটাকাটিও হয়। তার মধ্যেই তৃণমূল কংগ্রেস বিধায়ক সুকুমার মাহাতোর সামনে তৃণমূল কংগ্রেস নেতা দিলীপ মল্লিককে বাঁশ, লাঠি দিয়ে মারধর করা হয়। রাস্তায় ফেলে মারধর করে পোশাক ছিঁড়ে দেওয়া হয় তাঁর। এভাবেই কোনো না কোনো ঘটনার জেরে নিত্যদিনই শিরোনামে থাকছে সন্দেশখালি।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved