Home Bengal ১৫ লক্ষ টাকার গয়না! হুগলির দম্পতির কীর্তি ফাঁস

১৫ লক্ষ টাকার গয়না! হুগলির দম্পতির কীর্তি ফাঁস

দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।

by Pallabi Sanyal
36 views

মহানগর ডেস্ক : ভিড়ে ঠাসা মেলা। আর সেই সুযোগে লাখপতি! হুগলির দম্পতির কীর্তি প্রকাশ্যে। মেলার ভিড়কে কাজে লাগিয়ে প্রায় ১৫ লক্ষ টাকার গয়না হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ওই দম্পতির বিরুদ্ধে। সিসি ক্যামেরার সূত্র ধরে অভিযান চালিয়ে খোয়া যাওয়া প্রায় পনেরো লাখ টাকার সোনার গয়না উদ্ধার করল পুলিশ। এই ঘটনায় দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত,মার্চ মাসের শেষ সপ্তাহে তিন দিনে কাটোয়া থানার আখড়া-বিষ্ণুপুর, জগদানন্দপুর ও কাটোয়া শহরের গৌরবাড়ির দোল উত্‍সবে আসা ভক্তদের অনেকের সোনার গয়না ও টাকা চুরি যায়। চুরির অভিযোগ পেয়ে তদন্তে নামে কাটোয়া থানার পুলিশ। সিসি ক্যামেরার সূত্র ধরে অভিযান চালিয়ে খোয়া যাওয়া প্রায় পনেরো লাখ টাকার সোনার গয়না উদ্ধার করে পুলিশ।প্রত্যেকটি চুরির ক্ষেত্রে একটি চারচাকা গাড়ি থেকে একজন মহিলাকে নামতে-উঠতে দেখেন গোয়েন্দারা। গাড়িটির নম্বর খোঁজ করে পুলিশ জানতে পারে গাড়ির মালিকের বাড়ি হুগলি জেলার পোলবা থানার করলাগ্রামের পশ্চিমপাড়ায়।৩১ মার্চ রবিবার রাতে পোলবা থানার করলাগ্রামে অভিযান চালিয়ে অন্নপূর্ণা হালদার এবং তার স্বামী রণজিত্‍ হালদারকে আটক করে বাড়িতে তল্লাশি চালায়। অন্নপূর্ণার বাড়ি থেকে দুশো গ্রাম সোনার গয়না ও নব্বই হাজার টাকা উদ্ধার করে। চুরিতে ব্যবহৃত গাড়িটিকেও বাজেয়াপ্ত করে পুলিশ।

চুরির সঙ্গে আর কারা জড়িত, বড়সড় কোনো চক্রের যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। মেলায় যেখানে এক মানুষের সমাগম ঘটে সেখানে বহুমূল্যের অলঙ্কার পরা নিয়েও উঠছে প্রশ্ন। প্রশ্নের মুখে নিরাপত্তা ব্যবস্থাও।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved