Home Bengal পুরো সংসার নিয়ে ঘোরেন ইমন! গায়িকার কাণ্ডে স্তম্ভিত অনুগামীরা।

পুরো সংসার নিয়ে ঘোরেন ইমন! গায়িকার কাণ্ডে স্তম্ভিত অনুগামীরা।

by Sushama
20 views

মহানগর ডেস্কঃ ইমন চক্রবর্তী সর্বদা সক্রিয় সামাজিক মাধ্যমে। গায়িকা কোথায় যাচ্ছেন। কি করছেন তার সমস্ত গতিবিধির আপডেট থাকে। এমনকি কোথাও গিয়ে বিপদে পড়লেও তিনি জানাতে ভুলেন না। কিছু অন্যায় দেখলে বা কোনো সমস্যায় পড়লে একদম স্পষ্ট ভাষায় প্রতিবাদ করেন তিনি। ভ্যেকেসেনের ভিডিও থেকে স্টেজ শোতে গিয়ে জনরোষ। সবকিছুইতে ছবি, ভিডিও পোস্ট করেন তিনি। তবে এবার নিজের ব্যাক্তিগত বিষয় নিয়ে ভিডিও বানালেন তিনি।

পুরো সংসার নিয়ে ঘোরেন গায়িকা। রেডি হয়ে বেরোনোর আগে সেই দৃশ্য দেখালেন। নিজের প্রয়োজনের তালিকায় প্রথমে বেরিয়ে এল ওষুধের কৌটো, ঠাকুরের ব্যাগ। গাইতে যাওয়ার আগে গায়িকাকে কত কিছু সঙ্গে নিয়ে বেড়াতে হয়।

ইমন চক্রবর্তীর ভিডিও:

নিজের ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওর শুরুতে গায়িকা বলেন। সবাই হোয়াটস ইন ইওর ব্যাগ টপিক নিয়ে ভিডিও বানায়। আমি দেখাবে আমার এত বড় ব্যাগের একটি মাত্র পকেটে কি কি থাকে। আর এই বলে তিনি একে একে বার করতে থাকেন সবকিছু। আই ড্রপ, নেজাল ড্রপ, আর কিছু মিনি মেকআপের সামগ্রী সহ মোট ২১ টি জিনিস বের করে দেখান ইমন। এরপর ব্যাগের মধ্যে থেকে বের করেন ঠাকুর রাখার ব্যাগ, ওষুধের কৌটো, স্যানিটারি ন্যাপকিন, গলা এবং কান সুরক্ষিত রাখতে মাস্ক, বাদ গেল না চোখ ও নাকের ড্রপ। লিপ বাম, ঘরের চাবি, ইত্যাদি। আর এসব দেখে স্তম্ভিত নেট নাগরিক।

 

আর এই পোস্টে ইমন লেখেন তোমাদের কার কার কাছে এমন ব্যাগ আছে যেখানে গোটা দুনিয়া ধরে যেতে পারে। ভক্তদের উদ্দেশ্যে এমন মজার চ্যালেঞ্জ দিয়েছেন গায়িকা। আর যা দেখে উচ্ছসিত অনুগামীরা। মজা করে অনেকে লিখেছেন এই শীত থেকে রেহাই পেতে এবার একটা কম্বল নিয়ে নিন। আবার কেউ বলছেন এত দেখি ডোরেমন পকেট জিনিস বেরোনোর কোনো শেষ নেই! ইমনের এই কান্ড দেখে অবাক তাঁর সহকর্মীরাও। https://www.instagram.com/reel/C2Xahc0vshm/?igsh=MWZnb2F6NXJ4ZHJobA==

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved