Home Bengal প্রধান শিক্ষকের অবর্তমানে ক্লাস নিচ্ছে মেয়ে, বাবাকে দেখা গেল মদ্যপ হয়ে নাচতে, ব্যপারটা কি?

প্রধান শিক্ষকের অবর্তমানে ক্লাস নিচ্ছে মেয়ে, বাবাকে দেখা গেল মদ্যপ হয়ে নাচতে, ব্যপারটা কি?

by Shreya Maji
48 views

মহানগর ডেস্ক:  স্কুলে প্রধান শিক্ষকের অবর্তমানে ক্লাস নিচ্ছে তাঁরই মেয়ে। অবাক হচ্ছে শুনে। না অবাক হওয়ার কিছুই নেই, কারণ বাস্তবেই এই ধরনের ঘটনা ঘটেছে।  বিষয়টি সামনে আসার পর রীতিমত চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এমনিটেই রাজ্য নিয়োগ দুর্নীতি নিয়ে সরগম হয়ে উঠেছে তার মধ্যেই এই ঘটনাকে কেন্দ্র করেই শুরু হয়েছে তোলপাড়।

ঘটনাটি ঘটেছে হাওড়ার  শ্যামপুরে। ওই  স্কুলের  প্রধান শিক্ষকের বদলে ক্লাস নিচ্ছে  তাঁরই মেয়ে। বাবার নাকি দীর্ঘদিন ধরে শরীর খারাপ তাই  বাবার বদলে মেয়ে ক্লাস করাচ্ছে। ছাত্রছাত্রীদের যাতে পড়াশোনার অসুবিধা না হয় সেই কারণেই  বাবার অবর্তমানে মেয়ে স্কুলে পড়াচ্ছেন।   মেয়ের কথামত বাবার শরীর খারাপ অথচ প্রধান শিক্ষককে মদ খেয়ে উত্তাল নাচ করতে দেখা গিয়েছে বলেই অভিযোগ মিলেছে। দীর্ঘ দিন ধরে তাকে স্কুলে দাখা যায়না। অথচ তাঁকে  এমনকি শিক্ষকের মেয়ের কি যোগ্যতা রয়েছে এই প্রশ্ন করা হলে ওই মহিলা সকলকে কটু কথাও শোনান বলেই অভিযোগ।

উল্লেখ্য, বাবার শরীর খারাও হলে মঞ্চে কে নেচেছে মদ খেয়ে এই প্রশ্ন করা হলেও প্রধান শিক্ষকের মেয়ে ঝগড়া শুরু করে দেয়। উল্টে মেয়ে দাবি করেন তাঁর  বাবার শরীর দীর্ঘদিন ধরে খুব খারাপ তাই সে বাবার হয়ে ক্লাস নিতে বাধ্য হচ্ছে বাচ্চা দের মুখ চেয়ে। মেয়ের বক্তব্য সে ভুল কোথায়?

স্থানীয়রা অভিযোগ করেছেন স্কুলের প্রধান শিক্ষক মদ খেয়ে শরীর খারাপের অজুহাত দিয়ে দিব্বি আনন্দ করছেন। এদিকে স্কুলে তার দেখা মিলছেনা এই অভিযোগ করায় তারা অসন্তোষ প্রকাশ করছে। প্রধান শিক্ষক অস্বীকার ও করছেন তিনি ওই বেক্তি নন তার নামে মিথ্যে কথা রটানো হচ্ছে, তার শরীর সত্যি খারাপ তাই তিনি স্কুলে অনুপস্থিত। এর পরেই প্রশ্ন উঠতে শুরু করেছে  তাহলে পাড়ায়  মদ খেয়ে গড়াগড়ি খেয়ে নাচতে কাকে দাখা গেল? সকলেই কি ভুল দেখছে না সকলেই মিথ্যে বলছে?  এমনকি শিক্ষকের নাচের ভিডিও গোটা অনলিন প্লাটফর্মে ভাইরাল হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved