Home Bengal বিয়ের পিঁড়িতে আমির কন্যা! খ্রিস্টান মতে উদয়পুরে বসল রাজকীয় আসর

বিয়ের পিঁড়িতে আমির কন্যা! খ্রিস্টান মতে উদয়পুরে বসল রাজকীয় আসর

by Sushama
28 views

মহানগর ডেস্কঃ কাগজের বিয়ে সেরেছিলেন ৩রা জানুয়ারি। এবার উদয়পুরে রাজকীয় ভাবে বিয়ে করলেন আমির কন্যা। দশ তারিখ তাজ আরাভিল রিসর্টে বসল বিয়ের আসর। পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে পা রাখলেন নতুন জীবনে। খ্রিস্টান মতে সারাজীবনের জন্য আবদ্ধ হলেন ইরা খান ও নূপুর শিখারে। বেশ কিছুদিন ধরে তাদের বিয়ের স্টোরি সোশ্যাল সাইটে দেখা যাচ্ছে। বিয়ের প্রাক প্রস্তুতি থেকে আয়োজন বিয়ের একাধিক অনুষ্ঠানের ছবি ভিডিও ভাইরাল।

তবে বিষয় শুধু ইরা খানের বিয়ে নয়। এখানে একাধিক ভিডিওতে দর্শকের আকর্ষনের কেন্দ্র হয়েছে আমির খান। আর হবে নাইবা কেন। ব্রাইড এর বাবা বলে কথা। তবে আমির খানকে দেখা গেছে তার প্রাক্তন স্ত্রীদের সাথে গল্প আড্ডায় মেতেছেন তিনি। তবে দায়িত্বে রাখেননি কোনো খামতি। বিয়ের আয়োজনে কোনো ত্রুটি রাখতে চান না বলিউড স্টার। তাই আগেভাগেই পৌঁছে গেছেন স্পটে। ৫ জানুয়ারি যান অভিনেতা। প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণ দত্ত ছেলে মেয়েদের নিয়ে পরে পৌঁছন। তিনদিন ধরে হচ্ছে বিয়ের অনুষ্ঠান।

বর কনের জন্য তাজ আরভালির ১৭৬ নম্বর রুমটি রাখা হয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন মাত্র ২৫০ জন। বলিউড সূত্রের খবর আমির খান নিজের জন্য আর একটি লাক্সারি সুইট বুক করেছেন। যেখান থেকে দেখা যাবে গোটা উদয়পুরের দৃশ্য। রাজকন্যার বিয়েতে আমন্ত্রিত ছিলেন আমিরের তারকা বন্ধুরাও। বলিউডের একাধিক সুপারস্টারেরা। প্রত্যেকের জন্য ছিল বিশেষ আয়োজন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved