Home Bengal আইএসএফের ঘরে ভাঙন ধরালো তৃণমূল, শিরোনামে ভাঙড়

আইএসএফের ঘরে ভাঙন ধরালো তৃণমূল, শিরোনামে ভাঙড়

শওকত মোল্লার হাত ধরে রবিবার সকালে হয় এই যোগদান পর্ব।

by Pallabi Sanyal
158 views

মহানগর ডেস্ক : ১ জুন নির্বাচন যাদবপুর লোকসভা কেন্দ্রে। শেষ দফায় নির্বাচন রয়েছে ভাঙড়েও। কারণ এই এলাকাটি যাদবপুর লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে। এদিকে নওশাদ সিদ্দিকীর দলে জোর ধাক্কা দিল তৃণমূল। ভাঙড় ২ পঞ্চায়েত সমিতি এলাকার চালতাবেড়িয়া অঞ্চলের ১৪৯ নম্বর বুথের আইএসএফ এর পঞ্চায়েত সদস্য আইজেল মোল্লা যোগ দিলেন তৃণমূলে। শওকত মোল্লার হাত ধরে রবিবার সকালে হয় এই যোগদান পর্ব। পঞ্চায়েত ভোটে ৫৬৩ ভোটে জিতেছিলেন ওই আইএসএফ নেতা। তারপরেও ঘর বদলে ভোটের মুখে বিপাকে ফেললেন আইএসএফকে।

আইজেল মোল্লা জানান মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে এবং তৃণমূল সুপ্রিমোর আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগদানের সিদ্ধান্ত নিয়েছেন।আইজালের পাশাপাশি এদিন পোলেরহাট ২ গ্রাম পঞ্চায়েত এলাকার সাদিক মোল্লার নেতৃত্বে বেশ কয়েকজন আইএসএফ নেতা যোগদান করেন তৃণমূলে।

যোগদান প্রসঙ্গে শওকত মোল্লা বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন যজ্ঞে সামিল হওয়ার জন্য ভোটের মুখে যাঁরা তৃণমূলে যোগদান করছেন এবং দলকে শক্তিশালী করছেন সকলকে তাঁকে সম্মান দিতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের লড়াইয়ে সামিল হওয়ার জন্য তাঁদের এই যোগদান।’

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved