Home Bengal বিপদ সংকেত নিউমোনিয়া! আশঙ্কাজনক গানওয়ালা

বিপদ সংকেত নিউমোনিয়া! আশঙ্কাজনক গানওয়ালা

কেমন আছেন শিল্পী?

by Sushama
134 views

মহানগর ডেস্কঃ গুরুতর অসুস্থ গানওয়ালা। এখনও কাটেনি বিপদ ভয়। হাসপাতাল সূত্রে খবর নিউমোনিয়া রয়েছে শিল্পীর। হার্টের অবস্থা খুবই খারাপ। কবীর সুমন হাই ডায়াবেটিক রোগী। ফলে চিকিৎসকরা এখনই বিপদমুক্ত বলতে পারছেন না। কার্ডিওলজিস্ট সোমনাথ দের অধীনে রয়েছেন কবীর সুমন।

 হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার দুপুরে হাসপাতালে ভর্তি হন কবীর সুমন(kabir Suman)। তৎকালীন মেডিকেল বোর্ড গঠন করে।

শিল্পীর দ্রুত চিকিৎসা শুরু করা হয়। শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব করেন গায়ক। সিসিইউতে ভর্তি আছেন। চিকিৎসা চলছে। ডাক্তারদের নির্দেশে দেখা করার ওপর বিধিনিষেধ রয়েছে।” বাড়িতে অসুস্থ বোধ করেন তিনি। সিসিইউ স্পেশালিস্ট চিকিৎসক সোমনাথ দের তত্ত্বাবধানে রাখা হয়েছে কবীর সুমনকে। শিল্পী শ্বাসকষ্ট ও গলা ব্যথার সমস্যায় ভুগছিলেন।

ডাক্তার বাবুরা জানিয়েছেন এখন গায়কের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। চিকিৎসায় সারা দিচ্ছেন। খাবার ও খেয়েছেন। শরীরে নিউমোনিয়া বাসা বেঁধেছে। শ্বাসকষ্ট জনিত সমস্যা গায়কের ছিল। অবওয়ার পরিবর্তনের জন্য তা আরও বেড়েছে বলে জানা গেছে। অসুস্থতার জন্য কবীর সুমন একটানা বসে গিটার বাজাতে পারেন না। বেশিক্ষন এক জায়গায় বসে থাকতেও পারেন না। এমনটাই জানিয়েছিলেন তিনি নিজেই। এই মহুর্তে গায়কের সঙ্গে দেখা করা যাবে না। চিকিৎসকদের কড়া নির্দেশ রয়েছে। অসুস্থতার খবরে উদ্বিগ্ন সকলে। কবীর সুমনের দ্রুত আরোগ্য কামনার ব্রতী হয়েছেন অনুগামীরা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved