Home Bengal তৃণমূল কর্মী খুনে ‘বাম’ যোগ দেখছেন কাজল

তৃণমূল কর্মী খুনে ‘বাম’ যোগ দেখছেন কাজল

পুলিশ এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে।

by Pallabi Sanyal
14 views

মহানগর ডেস্ক : কেতুগ্রামে দলীয় কর্মী খুনে সিপিএম যোগ দেখছেন বীরভূমের তৃণমূল নেতা কাজল শেখ। টনায় ইতিমধ্যেই ১০ জনের নামে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে বলেও জানান তিনি। পুলিশ এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে। পুলিশের প্রাথমিক রিপোর্ট পৌঁছেছে কমিশনের দফতরে। রিপোর্টে পুরনো শত্রুতার উল্লেখ রয়েছে বলে খবর।

প্রসঙ্গত, ভোটের আগের রাতে কেতুগ্রামের চেঁচুড়ি গ্রামে ধারাল অস্ত্র ও পরে বোমা মেরে নৃশংসভাবে খুন করা হল এক তৃণমূল কর্মী। রবিবার রাতে বোমা মেরে ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ৷ ঘটনায় আরও একজন জখম হয়েছেন বলে খবর। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মিন্টু শেখ। তৃণমূলের দাবি, মিন্টু তাদের দলেরই একজন কর্মী ছিলেন।ভোটের আগের রাতে মিন্টু শেখ ও তাঁর এক সঙ্গীকে নিয়ে বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন৷ অভিযোগ, সেই সময় কয়েকজন দুস্কৃতী তাঁর বাইক আটকায়৷ তিনি বাইক থামাতেই তাঁর উপরে হামলা চালান হয়। বোমা মারার পাশাপাশি শরীরে ধারাল অস্ত্রের কোপও মারা হয়। এদিকে বোমার শব্দ পেয়ে ছুটে আসে এলাকাবাসীরা। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী সহ ঘটনাস্থলে পৌঁছন কেতুগ্রাম থানার আইসি৷ এলাকায় চরম উত্তেজনা রয়েছে।কেতুগ্রাম পূর্ব বর্ধমানে অবস্থিত হলেও এলাকাগতভাবে এটি বোলপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত।

এদিকে মিন্টুর মৃত্যুর জন্য বামেদেরই দায়ী করেছেন বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ।কাজল বলেন, ‘এলাকাটা ওই (মিন্টু শেখ) দেখত এবং আনখোনা গ্রাম পঞ্চায়েতের কোর কমিটির সদস্যও ছিল। গতকাল রাতে পার্শ্ববর্তী গ্রাম থেকে ফিরছিল। সন্ধের সময় পরিকল্পিতভাবে ওর উপরে হামলা চালান হয়। প্রথমে ৩টে বোমা মারে, তারপর হাঁসুয়া দিয়ে আক্রমণ করে। সিপিএম-এর হার্মাদরা ফের বাংলার বুকে কাটাকটি খুনোখুনির রাজনীতি চালু করতে চাইছে বাংলার বুকে। মানুষের মধ্যে সন্ত্রাস তৈরি করতে চাইছে। রাতেই পরিবারের তরফে ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তদন্ত করছে, আসল তথ্য বেরোবে, অপরাধীরা ধরা পড়বে, এই বিষয়ে আমরা নিশ্চিত।’

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved