Home Bengal খোরপোষ বাবদ ৫৬ লক্ষ টাকা দিয়েছে কাঞ্চন! ১০ বছরের ওশ কী বলছে বাবার বিয়ে নিয়ে?

খোরপোষ বাবদ ৫৬ লক্ষ টাকা দিয়েছে কাঞ্চন! ১০ বছরের ওশ কী বলছে বাবার বিয়ে নিয়ে?

by Sushama
54 views

মহানগর ডেস্ক: ‘আমি কিন্তু সব বুঝতে পারতাম। মহিলাদের, তথা বিবাহিতাদের এই শক্তি থাকে বুঝে নেওয়ার। সবটা বুঝে নেওয়ার ক্ষমতা আমারও ছিল।’ বিস্ফোরক কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী। তিন বছর আগে টের পেয়েছিলেন। সেসময় জনসমক্ষে স্বামীর পরকীয়া নিয়ে মুখ খুলেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। হয়েছিল প্রচুর জলঘোলা। সেই সময় কাঞ্চন ও শ্রীময়ী অভিযোগের আঙুল তুলেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দিকে। প্রথমত নিজেদের সম্পর্ককে ভাই-বোনের সম্পর্ক বলেছিলেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে আজ সবটা জলের মতো পরিষ্কার। দুই দুই এর অঙ্কটা মিলে গেছে। এখন কাঞ্চনের বিবাহিতা স্ত্রী শ্রীময়ী চট্টরাজ। বাবা মার বিচ্ছেদের সাক্ষী ১০ বছরের ছেলেটা। ওশ বাবাকে ক্ষমা করে দিয়েছে। তবে মাকে কি জানিয়েছে জানেন কাঞ্চনের শিশুপুত্র?

এক সাক্ষাৎকারে পিঙ্কি জানিয়েছেন বাবার প্রতি কোনও অভিমান বা ঘৃণা নেই ছেলের। ‘আমরা নতুন করে জীবন শুরু করব মা’, পিঙ্কিকে জানিয়েছে ১০ বছরের ওশ। কাঞ্চন খোরপোষ বাবদ ৫৬ লক্ষ টাকা দিয়েছে, জানান পিঙ্কি।

কাঞ্চনের প্রাক্তন স্পষ্ট বলেন, ‘বাবাকে ক্ষমা করে দিয়েছে ছেলে।’ ওশের কাস্টডি না চাইলেও, ছেলের ভবিষ্যতের জন্য পিঙ্কিকে মোটা টাকা খোরপোষ দিয়েছেন অভিনেতা, খোলসা করলেন পিঙ্কি। জানান, কাঞ্চন খোরপোষ বাবদ ৫৬ লক্ষ টাকা দিয়েছেন। যোগ করেন, ‘এই টাকা ওশের। আমার নয়। ওর ভবিষ্যতের জন্যই খরচ করব’।কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে কোনও মাথাব্যাথা নেই পিঙ্কির। তবে সাধুবাদ জানালেন দুজনকে।

https://www.instagram.com/reel/CyyJTRMPoFg/?igsh=ZjVjcDFwZTk1M3pr

পিঙ্কি আরও বলেন, ধরে-বেঁধে ভালোবাসা হয় না। তিনিও কাঞ্চনের জীবনের প্রথম নারী নন। তবে ইন্ডাস্ট্রির সিনিয়র কাঞ্চনের সঙ্গে যখন তাঁর প্রথম আলাপ, তখন অনিন্দিতা দাসের সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে অভিনেতার। সম্পর্কের সত্যতা স্বীকার করে নেওয়ার সৎ সাহস দেখানোয়। পিঙ্কি বলেন, ‘দু’জনকে খুব সাধুবাদ জানাই যে, ফাইনালি তাঁরা সাহস জোগাড় করে বিয়েটা করেছেন’। মা’কে আগলে রেখেছে ১০ বছরের ওশ। অভিনেত্রী জানান, ‘ওশ বলল যেটা বাস্তব সেটা বাস্তব। আমরা নতুন করে জীবন শুরু করব মা’। জ্ঞানত বাবা-মা’কে একসঙ্গে সংসার করতে দেখেনি সে। মা-ই যেন তাঁর কাস্টডি পায়, একমাত্র ইচ্ছে ছিল ছেলের। তবে কাঞ্চন ছেলের কাস্টডি দাবি করেননি পরিষ্কার জানান পিঙ্কি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved