Home Bengal সরস্বতী পুজোর নিমন্ত্রণে এসে একেবারে বিয়ে! কাঞ্চন-শ্রীময়ীর এই বিয়ের গল্প রীতিমতো ফিল্মি!

সরস্বতী পুজোর নিমন্ত্রণে এসে একেবারে বিয়ে! কাঞ্চন-শ্রীময়ীর এই বিয়ের গল্প রীতিমতো ফিল্মি!

সবটা গোপন রেখেছিলেন কাঞ্চন মল্লিক

by Sushama
55 views

মহানগর ডেস্কঃ ফিসফিসানি বন্ধ হল। জনসমক্ষে বিশেষ বান্ধবীকে আইনি স্বীকৃতি দিলেন কাঞ্চন মল্লিক(Kanchan Mallick)। ভালোবাসা দিবসের দিন কাগজে কলমে বিয়ে সারলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ(Srremoyee Chattaraj)। পরিকল্পনা অনেকদিনেরই ছিল। শুধু অপেক্ষা ছিল প্রাক্তনের সাথে বিচ্ছেদ এর সিলমোহর। পিঙ্কির সাথে ডিভোর্সের আইনি জটিলতা মিটেছে ১০ জানুয়ারি। এই নিয়ে তিন বার বিয়ে করলেন অভিনেতা। পাত্রীর বয়স ২৭।

এবার বসবেন বিয়ের পিঁড়িতে। ৬ মার্চ বসবে বিয়ের আসর। নিমন্ত্রিতদের তালিকা তৈরি। আপাতত মায়ের কাছেই আছেন শ্রীময়ী। গত ১৪ ফেব্রুয়ারি পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন তারকা জুটি। পরনে রং মিলিয়ে লাল শাড়ি-শেরওয়ানি। করেছেন মালাবদল। ক্যমেরার সামনে পোজ দিয়ে নব্য স্ত্রীর হাতে কাঞ্চন তুলে দিচ্ছেন একগুচ্ছ ভালোবাসার তোরা। তারকাদম্পতির মুখে হাসি। তবে এই বিয়ের ব্যাপারে কাকপক্ষীতেও টের পেতে দেননি কাঞ্চন-শ্রীময়ী। পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এর সাথে আইনি জটিলতা মিটতেই বেশি দেরি করলেন না কাঞ্চন-শ্রীময়ী।

তারকা বিধায়কের ‘নতুন’ ঘরনি সই করার পর বলেন, “কিছুতেই বিশ্বাস করতে পারছি না যে মিস থেকে মিসেস হয়ে গেছি।” তবে ঝলক এখনো বাকি আছে। সামাজিক অনুষ্ঠান? মার্চ মাসের ৬ তারিখ বন্ধুবান্ধবদের নিয়ে একটা অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন কাঞ্চন-শ্রীময়ী। তবে তাঁদের সামাজিক বিয়ের ভেন্যু এখনও ঠিক করেননি তাঁরা। মোটামুটি সব কিছুই গোছানো।

কাঞ্চন-শ্রীময়ীর এই বিয়ের গল্প রীতিমতো ফিল্মি! অভিনেত্রীর কথায় বিয়ের ব্যাপারে কাঞ্চন কিছুই জানতে দেননি তাঁকে। সবটা গোপন রেখেছিলেন, শুধু বলেছিলেন- ‘সরস্বতী পুজোয় বাড়িতে খাওয়াদাওয়া হবে’। এই বছর একইদিনে ছিল সরস্বতী পুজো ও ভ্যালেন্টাইনস ডে। উপহার হিসাবে ছিল লাল রঙের শাড়ি এবং প্ল্যাটিনামের আংটি। গত ১২ বছর কাঞ্চনের দুঃসময়ের কাঁধ হয়েছেন শ্রীময়ী। বাকি জীবনটাও এইভাবেই আগলে রাখতে চান তাঁর মনের মানুষকে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved