Home Bengal খেয়ে নিলেন প্রথম আইবুড়োভাত! বলিউডকে কপি করে ‘নো ফটো পলিসি’র পথে কাঞ্চন-শ্রীময়ী!

খেয়ে নিলেন প্রথম আইবুড়োভাত! বলিউডকে কপি করে ‘নো ফটো পলিসি’র পথে কাঞ্চন-শ্রীময়ী!

by Sushama
31 views

মহানগর ডেস্ক: হতে একদম সময় কম। সাত তাড়াতাড়ি সবটা অ্যারেঞ্জ করতে হচ্ছে তারকা দম্পতিকে। প্রেম থেকে আইনি বিয়ে সবটাই ফিল্মি। শ্রীময়ীর জন্য এবার কিন্তু সত্যি অনেকটাই জটিল। পারিবারিক বিয়ে বলে কথা। সাজগোজ, মেনু, একাধিক রিচুয়াল সব নিয়ে বেজায় ঘেঁটে আছেন কাঞ্চন এবং নব বধূ। বিয়ের পিঁড়িতে বসার আগে সেরে ফেললেন প্রথম আইবুড়োভাত। কবজি ডুবিয়ে খাওয়া দাওয়া সারলেন জুটি।

শহরের এক দামী রেস্তোরায় আয়োজন করা হয়েছিল আইবুড়ো ভাত অনুষ্ঠানের। কাছের বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনকে নিয়ে পারিবারিকভাবে অনুষ্ঠিত হলো প্রথম আইবুড়ো ভাত শ্রীময়ী চট্টরাজ নিজেই জানালেন সেই কথা। নিজের সমাজমাধ্যমের পাতায় হবু বরের সাথে এক টেবিলে বসে আইবুড়ো ভাত খাওয়ার ছবি শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। কাঞ্চন মল্লিক আদুরে ভাবে শ্রীময়ীকে খাবার খাইয়ে দিচ্ছেন। ”এই জীবনে অনেক মানুষ দেখলাম। কিন্তু এমন বন্ধু খুব কম আছে যাঁরা সব সময় আমার পাশে দাঁড়িয়েছে। ভালো সময়েও, খারাপ সময়েও… আমি আমার জীবন থেকেও বেশি ভালোবাসি তোমাদের। তোমরা এভাবেই আমাকে ভালোবেসো ও পাশে থেকো।” এভাবেই কাছের বন্ধুদের প্রতি ভালোবাসা উজার করেছেন অভিনেত্রী।

চমকের পর চমক। কাঞ্চন ও শ্রীময়ীর আইবুড়ো ভাতে ছিল বিশেষ থালি। কাঁসার থালায় দেখা গেল লুচি, পাঁচরকম ভাজা, আলুর দাম, পোলাও, মাছ, ডাল, চাটনি, দই, মিষ্টির মতো সুস্বাদু সব পদ। ছিল ডাব চিংড়িও। পারিবারিক অনুষ্ঠানে আদ্যোপান্ত ঘরোয়াভাবেই শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সঙ্গে ছাদনাতলায় বসছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। বিয়ে-রিসেপশন একদিনেই সারছেন তাঁরা। আয়োজনও এলাহি। তবে কড়া নিরাপত্তা থাকছে। কোনও মিডিয়ার প্রবেশের অনুমতি নেই, জানালেন শ্রীময়ী। এমনকী, বলিউড তারকাদের মতোই ‘নো ফটো পলিসি’র পথে হাঁটতে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী! এত ‘রাখঢাক’ কেন? ‘হবু গিন্নি’ জানালেন তারকা বিধায়কের মোটেই পছন্দ নয় এই বিষয়টি। তাই না বলে দিয়েছেন। বাকি অনুষ্ঠান আগামী ৬ মার্চ।

https://www.facebook.com/share/r/zxE5pqH4MiMbBaSb/

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved