Home Bengal কাঞ্চনের পাঠানো শাড়ি গয়নাতেই সাজলেন শ্রীময়ী! হঠাৎ বিয়ের এতদিন আগে কেন ঘরোয়া আইবুড়ো ভাত সেরে নিলেন?

কাঞ্চনের পাঠানো শাড়ি গয়নাতেই সাজলেন শ্রীময়ী! হঠাৎ বিয়ের এতদিন আগে কেন ঘরোয়া আইবুড়ো ভাত সেরে নিলেন?

by Sushama
52 views

মহানগর ডেস্ক: ভ্যালেন্টাইন্স ডের দিন আইনি বিবাহ সেরেছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। হঠাৎ করে এমন বিয়েতে তারকা কাপলদের নিয়ে বেশ হইচই শুরু হয়েছে। অসম বয়সে প্রেম একাধিক বিয়ে সম্পর্ক বিচ্ছেদ বিভিন্ন বিষয় নিয়ে নেটিজেনদের বাক্যবানে বৃদ্ধ হয়েছেন কাঞ্চন শ্রীময়ী। তবে টলিপাড়া বেশ সাথ দিয়েছে জুটিকে। আগামী ৬ মার্চ ধুমধাম করে বিয়ে করছেন এই বিখ্যাত তারকা জুটি। হাতে এখনো বেশ কয়েকটা দিন। হঠাৎ বিয়ের এতদিন আগে কেন আইবুড়ো ভাত সেরে নিলেন শ্রীময়ী? বাঙালি রীতি অনুযায়ী সাধারণত বিয়ের আগের দিন আইবুড়োভাত হয়। কিন্তু এই চর্চিত জুটির কেন ভাঙলেন নিয়ম? বদল কেন?

বৃহস্পতিবার ছিল শ্রীময়ীর সঙ্গীত আর মেহন্দির অনুষ্ঠান। শুক্রবার আইবুড়োভাত খেলেন শ্রীময়ী। শ্রীময়ীর উত্তর কলকাতার বাড়িতেই বিয়ের আগের অনষ্ঠানগুলি হচ্ছে। এবার সামাজিকভাবে গাঁটছড়া বাঁধার পালা। তারকা সংসদের সঙ্গে রবিবারই বসবে বিয়ের আসর। সামনে নির্বাচন তারপর শুটিংয়ের ব্যস্ততা। দেখে দেখে ছুটির দিন ধরেই বিয়ে করছেন তারা। যাতে কাজ নিয়ে কোনো অসুবিধা না হয় সেটা আগেই বলেছেন বর। অভিনেত্রী তাই জানিয়েছেন, “আসলে আমাদের ব্যস্ততার কারণেই এই অনুষ্ঠানগুলি আগে সেরে নিতে হচ্ছে। শুটিং আছে। বিয়ের আগের দিন হয়তো ছুটি পাব না। সেই কারণেই সুবিধামতো সব করতে হচ্ছে।”

মেহন্দি অনুষ্ঠানে লেহরিয়ার কাজ করা কমলা রঙের একটি লেহঙ্গা পরেছিলেন শ্রীময়ী। দুহাত ভর্তি মেহন্দি। সেখানে খুঁজলে চোখে পড়বে কাঞ্চনের নামের আদ্যক্ষর ‘কে’। অন্য দিকে কাঞ্চনও হাতে মেহন্দি দিয়ে লিখেছেন ‘শ্রী’। দুজনের ফটোশুটের ছবি বেশ ভাইরাল নেট পাড়ায়। আজ বাড়িতে মায়ের কাছে আইবুড়োভাতের অনুষ্ঠানে কিন্তু একেবারে ঘরোয়া সাজে শ্রীময়ী। গাঢ় গোলাপি রঙের সিল্কের শাড়ি, কাঞ্চনের দেওয়া সোনার গয়না আর খোঁপায় আকন্দ ফুলের মালা— হবু কনের সাজে সাবেকি ছোঁয়া। আইবুড়োভাতের থালি ছিল নায়িকার পছন্দের পদ ছিল। পাঁচ রকম ভাজা, শাক, মাছের মুড়ো ভাজা, ডাল, শুক্তো, পটল আলুর দম, পাবদা মাছ, চাটনি, দই, মিষ্টি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved