Home Bengal Kanchanjunga Express: ভয়াবহ অভিজ্ঞতার পর অবশেষে শিয়ালদহ ফিরছে ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা

Kanchanjunga Express: ভয়াবহ অভিজ্ঞতার পর অবশেষে শিয়ালদহ ফিরছে ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা

দুর্ঘটনাগ্রস্ত চারটি বগি বাদ রেখে রওনা দিয়েছে বাকি এক্সপ্রেসটি।

by Sulekha
112 views

মহানগর ডেস্ক: সকাল সকাল ভয়াবহ অভিজ্ঞতা। ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। ইতিমধ্যেই মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ জনে। পাশাপাশি আহতদেরও সংখ্যা বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। এই মুহূর্তে চলছে উদ্ধারকার্য। এই পরিস্থিতিতে দুর্ঘটনাগ্রস্ত চারটি বগি বাদ রেখে শিয়ালদহ ফিরছে ওই ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা।

জানা যাচ্ছে, ভয়ঙ্কর অভিজ্ঞতার পর ট্রেনের অক্ষত অংশ নিয়ে রওনা দিল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, বেলা ১২টা বেজে ৪০ মিনিট নাগাদ শিয়ালদহের উদ্দেশ্যে রওনা দিয়েছে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। এই মুহূর্তে ট্রেনে রয়েছেন ১ হাজার ২৯৩ জন যাত্রী। আর রেলের পক্ষ থেকে যাত্রীদের খাবারের বন্দ্যোবস্ত করা হয়েছে।

আরও পড়ুন: Kanchanjunga Express: আবারও কি গাফিলতিই কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার কারণ? কি বলছে পূর্ব রেল?

রেল সূত্রে খবর, এদিন রাত অর্থাৎ টা বেজে ০৪ মিনিটে পৌঁছনোর কথা শিয়ালদহে। তাছাড়াও রেলের পক্ষ থেকে হেল্পডেস্কও চালু করা হয়েছে। পাশাপাশি হেল্পলাইন নম্বর প্রকাশ করা হয়েছে।

এদিকে, উত্তরবঙ্গে সোমবার সকাল থেকেই মুষলধারে বৃষ্টি হচ্ছে। আর তার মধ্যেই এই রেল দুর্ঘটনা। এদিন সকাল ৯ টায় দুর্ঘটনা ঘটে। সিগন্যাল লাল থাকায় নীচবাড়ি এবং রাঙাপানি স্টেশনের মাঝে দাঁড়িয়েছিল ট্রেনটি। তখন সেই লাইনেই এসে পড়ে একটি মালগাড়ি। কিন্তু কিভাবে ঘটল এই ঘটনা? এপ্রসঙ্গে রেলের প্রাথমিক অনুমান, লাল সিগন্যাল দেখতে পাননি মালগাড়ির চালক। সেই কারণেই একই লাইনে এসে যায় সেটি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved