Home Bengal বয়ফ্রেন্ডের হাতে ধরা দিলেন কঙ্গনা! চার হাত এক করার আর্জি অনুরাগীদের।

বয়ফ্রেন্ডের হাতে ধরা দিলেন কঙ্গনা! চার হাত এক করার আর্জি অনুরাগীদের।

কে এই সুদর্শন পুরুষ?

by Sushama
42 views

মহানগর ডেস্কঃ রাজনৈতিক থেকে প্রেম বিষয়ক বিভিন্ন ঘটনায় বার বার চর্চায় আসেন কঙ্গনা রানাওয়াত। সম্পর্ক কার সাথে আছে? বিয়ে কবে করছেন এরকম নানা প্রশ্নবান সবসময় আসে তার দিকে। কিছুদিন আগেই এরকম জল্পনা সংক্রান্ত ঘটনার পর ক্যামেরার সামনে মুখ খুলেছিলেন। কিন্তু কাকে বিয়ে করছেন বলি ক্যুইন? এরকম প্রশ্ন রেখে ভক্তদের উদ্বেগ যখন তুঙ্গে। ঠিক এই সময়েই এক অচেনা পুরুষের হাত ধরে রহস্য বাড়িয়ে দিলেন নায়িকা। মুম্বইয়ের রাস্তায় জুটিকে ঘুরে বেড়াতে দেখে আরোও একবার ভক্তযজ্ঞে ঘি ঢাললেন কঙ্গনা। চলছে জোরদার গসিপ।

গুঞ্জন উঠেছিল এক বিদেশি যুবকের সাথে ডেটে যাচ্ছেন সুন্দরি। শোনা কথা যে একদম চোখের সামনে চলে আসবে ভাবতে পারেননি অনুরাগীরা। কালো শার্ট, প্যান্ট, সু একদম ব্ল্যাক ইয়ং ম্যান। রহস্যময় এই ব্যক্তির হাত ধরে পাপারাৎজিদের ক্যামেরাতে পোজ দিলেন বলি সুন্দরি। বেজ রঙের জুতো প্রিন্টেড নীল পোশাক, চোখে রোদ চশমা। এত সাধারনভাবে দেখে নেটিজেনরা নিশ্চিত যে এটা কোনো সালোঁর এক্সিট ওয়ে। বিদেশি পুরুষের হাত ধরে বেড়িয়ে আসার সময় ক্যুইন কঙ্গনার মুখে লেগেছিল মিষ্টি হাসি। আর তা দেখে নেটিজেনদের অনুমান এই হয়তো সেই ভাগ্যবান। কে এই সুদর্শন পুরুষ? কবে বিয়ে করছেন? এরকম বেশকিছু প্রশ্ন এসেছে অনুগামীদের তরফে। তাদের অনুমান নতুন মানুষ পেয়ে বেশ আনন্দে আছেন কঙ্গনা। সকলেই অভিনেত্রীর জন্য আনন্দ প্রকাশ করেছেন।

সম্প্রতি বেশকিছু সাক্ষাৎকারে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন সব কিছুর জন্য একটা উপযুক্ত সময় থাকে। বিয়ের ক্ষেত্রে এই সময় সবথেকে গুরুত্বপূর্ণ। ” আমরাও স্বামী, সন্তান চাই উপযুক্ত সময়ের অপেক্ষা করছি। আগামী ৫ বছরের মধ্যে নিজেকে একজন আদর্শ স্ত্রী ও মা হিসেবে দেখতে চাই। সুখবর আপনারা শীঘ্রই পাবেন” হয়তো সেই সুবর্ন সময় এসে গেছে। কঙ্গনার সুখবরের আশায় ফ্যানরা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved