Home Bengal ধূসর গোলাপি ডিজাইনার লেহেঙ্গায় কুইন কঙ্গনা! আমির কন্যার রিসেপশনে গিয়েও মুখে জয় শ্রীরাম ধ্বনি।

ধূসর গোলাপি ডিজাইনার লেহেঙ্গায় কুইন কঙ্গনা! আমির কন্যার রিসেপশনে গিয়েও মুখে জয় শ্রীরাম ধ্বনি।

by Sushama
20 views

মহানগর ডেস্কঃ ইরা-নূপুর এর বিয়েতে চমকের পর চমক। কন্যার বিয়েতে একদম তাক লাগিয়েছেন আমির খান। ১৩ জানুয়ারি ছিল ফাইনাল ঝলক। উপস্থিত ছিলেন এক ঝাঁক সুপার স্টার। কথা মতোই রাজকীয় অনুষ্ঠানে পৌঁছেছিলেন কন্ট্রোভার্সি বলি কুইন কঙ্গনা রানাওয়াত। মান অভিমান ভুলে একেবারে রানি বেশে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন আমিরের পাশে। কখনো রিনা দত্তের পাশে দাঁড়িয়েও তুলেছেন একাধিক ছবি। ভুললেন না শুধু জয় শ্রীরাম বলতে।

পরনে ধূসর গোলাপি ডিজাইনার লেহেঙ্গা। সঙ্গে গর্জাস ওড়না। পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে মানানসই পার্ল এবং মেটাল গোল্ড জুয়েলারি। কপালে ছোট্ট টিপ। সুন্দর বেনি করে স্টাইলিং করা কার্ল হেয়ার সব মিলিয়ে মুগ্ধ হওয়ার মতো লুক। সকলেই কিন্তু এক ঝলকেই চমকে গেছেন কঙ্গনাকে দেখে। বলিপাড়ার সব তারকাদের মতো তিনিও পাপারাৎজিদের কাছে লেন্সবন্দি হয়েছেন। সকলের মনে একটাই প্রশ্ন। এইতো মাসখানেক আগেই সর্বসমক্ষে আমির খানকে নিয়ে খারাপ কথা বলেছিলেন কুইন। আজ কিনা সেজেগুজে একদম আমন্ত্রণ রক্ষা করতে চলে এলেন? যদিও ইরার বিয়েতে গিয়েও ক্যামেরাতে পোজ দিতে গিয়ে জয় শ্রীরাম বললে ছাড়লেন না অভিনেত্রী। আর সেই মুহূর্ত এখন সব থেকে ভাইরাল সোস্যালে।

আমিরের লাল সিং চাড্ডা মুক্তির আগে তাঁর জাতধর্ম নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাওয়াত। সেখানে পিকে হিন্দুফোবিক বলেও আখ্যায়িত করেছিলেন তিনি। এমনকি তিনি বলেছিলেন আমির ভারতকে অসহ্য দেশের তকমা দিয়ে এরকম অনেক হিট ছবি বানিয়েছেন। এছাড়া তিনি আমির পত্নী কিরণকে দেশদ্রোহী বলেছেন। ইরার পিতাকে বেচারা বলেও অভিহিত করেছেন। আর সেই কঙ্গনা বিয়েতে গিয়ে খান পরিবারের পাশে দাঁড়িয়ের মিষ্টি মুখে ছবি তোলেন। এতে বেশ অনেকটাই আশ্চর্য হয়েছেন নেট নাগরিক।

https://www.instagram.com/reel/C2DEjRjh6Tl/?igsh=c25uY3JseWR3cm55

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved