Home Bengal ২ যোগ ২-এ ৪-নয়! বরং ২২ করার খেলায় বিশ্বাসী কুণাল ঘোষ, জানালেন নিজেই

২ যোগ ২-এ ৪-নয়! বরং ২২ করার খেলায় বিশ্বাসী কুণাল ঘোষ, জানালেন নিজেই

বরাবরই নিজেকে তৃণমূলের সৈনিক বলে দাবি করে এসেছেন কুণাল।

by Pallabi Sanyal
49 views

মহানগর ডেস্ক : ২-এর সঙ্গে ২ যোগ করলে ৪ হয়, আবার ২-এর পাশে ২ বসালে ২২ হয়। তবে, দুইয়ে দুইয়ে চার নয়, বরং বাইশের খেলাতেই বিশ্বাসী তৃণমূল নেতা কুণাল ঘোষ। সম্প্রতি একস হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন তিনি। লোকসভা ভোটে টিকিট না পাওয়া থেকে তৃণমূলের সব পদ থেকে ইস্তফা দেওয়া নিয়ে কম কটাক্ষ ধেয়ে আসেনি তার দিক। এমনক সারদা কাণ্ড নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের গালাগাল করতে দেখা যায় কুণালকে। তবে, বরাবরই নিজেকে তৃণমূলের সৈনিক বলে দাবি করে এসেছেন কুণাল।

 

এবার এক্সে তিনি লিখেছেন, ”দয়া করে আমাকে নিয়ে কেউ অকারণ জল্পনা ছড়াবেন না। আমি তৃণমূল কংগ্রেসের কর্মী ছিলাম, আছি, থাকব। শীর্ষ নেতৃত্ব আমাকে যা নির্দেশ দেওয়ার, দিয়ে রেখেছেন। আজও দিয়েছেন। আসন্ন লোকসভা নির্বাচনে উত্তর কলকাতা, পূর্ব মেদিনীপুরসহ যেখানে দল যা দায়িত্ব দিচ্ছে, পালন করব। যাঁরা অন্যরকম চর্চা করছেন, তাঁরা ভুল করছেন। বাস্তব না বুঝে এঁরা পন্ডিতি ফলান। আমি কুণাল ঘোষ। ২ আর ২ মিলে ৪ ধরবেন না, আমি ২২ করার খেলায় বিশ্বাসী। সেই চেষ্টাই করি।” উত্তর কলকাতার নাম নিলেও এই কেন্দ্রের প্রার্থী সুদীপ ব্যানার্জির বিরুদ্ধে একের পর অভযোগে গর্জে উঠেছিলেন কুণাল ঘোষ, তাপস রায়রা। এর মধ্যে তাপস রায় তৃণমূলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে নাম লিখিয়েছেন বিজেপিতে। সুদীপ ব্যানার্জিকে নিয়ে এত কাণ্ডের পরেও কুণালকে দেখা গিয়েছিল সুদীপেরই বাড়িতে জমিয়ে খাওয়া দাওয়া সহ আড্ডা দিতে। দল তাকে শোকজ করলেও কুল ছিলেন কুণাল ঘোষ। তবে, দলের দেওয়া দায়িত্ব তিনি পালন করবেন বলেই জানিয়েছেন।

এদিকে, টিকিট না পেয়ে তৃণমূল ছাড়ার সিদ্ধান্ত নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। এছাড়াও বহিরগত প্রার্থী নিয়ে চলছে জোর বিতর্ক। শত্রুঘ্ন সিনহা, কীর্তি আজাদ, ইউসুফ পাঠানরা কি ভূমিপুত্র, বাঙালি প্রার্থী কি খুঁজে পায়নি শাসক দল? উঠছে এমনই সব প্রশ্ন। এর মাঝে কুণাল ঘোষের এই পোস্ট ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক দলের একাংশ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved