Home Bengal “দরকারে আবার চড়াম চড়াম হবে”, বলে বিরোধীদের হুঁশিয়ারি দিলেন কুণাল

“দরকারে আবার চড়াম চড়াম হবে”, বলে বিরোধীদের হুঁশিয়ারি দিলেন কুণাল

by Mahanagar Desk
28 views
TMC, Kunal Ghosh, West Bengal

তৃণমূলের রেড রোডের ধর্ণা মঞ্চ থেকে অনুব্রত মণ্ডলের সেই চিরপরিচিত “চড়াম চড়াম” বাণী ধ্বণিত হল তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের গলায়। খাস কলকাতা থেকে লোকসভা ভোটের আগে “চড়াম চড়াম” হবে বলে হুমকি দিয়ে কি বিরোধীদের হুঁশিয়ারি দিলেন কুণাল ঘোষ! এই প্রশ্ন এখন উঠছে বঙ্গ রাজনীতিতে।

বাংলার রাজনীতিতে কুকথা নতুন নশ। বাম নেতা অনিল বসু, বিনয় কোনার এর আগে কুকথা শুনিয়েছেন বঙ্গবাসীকে। তবে সিপিএম তাঁদের বিরুদ্ধে কুকথা বলার জন্য দলগতভাবে ব্যবস্থা নিয়েছে। তবে তৃণমূলে যে যতো কুকথাই বলুন না কেন তাঁর বা তাঁদের দলগতভাবে কোনও শাস্তি হয় না বা হয়নি, এটা বাংলার মানুষ দেখে এসেছেন।
কুণাল ঘোষের মুখে রবিবার যুব তৃণমূল কংগ্রেস পরিচালিত ধর্ণা মঞ্চ থেকে কুণাল ঘোষ অনুব্রতর বাণী প্রতিধ্বণিত করলেন।

তাহলে কি যুব তৃণমূলকে আগামী লোকসভা নির্বাচনে রাজনৈতিকভাবে উত্তেজিত করার জন্য এই কথা বললেন কুণাল ঘোষ? তা হলে কি কলকাতায় লোকসভা নির্বাচনে বীরভূমের আবহ তৈরি করতে চাইছেন কুণাল ঘোষ ও তাঁর দল তৃণমূল?
এবার দেখার, কুণাল ঘোষের বিরুদ্ধে এই “চড়াম চড়াম” বলার জন্য তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটি কোনও ব্যবস্থা নেয় কি না! “চড়াম চড়াম” বকার পক্ষে কুণাল ঘোষের যুক্তি, “বিরেধীরা গণতান্ত্রিক ভাবে লড়ছে না। আমাদের নেতানেত্রীদের নামে কুৎসা করছে। তাই বীরভূমের জল-বাতাসা, চড়াম চড়াম আবার দরকারে হবে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved