Home Bengal রাজ্য এবং কলকাতা পুলিশে বড়সড় রদবদল, একাধিক IPS কর্মকর্তারা হলেন CID অফিসার

রাজ্য এবং কলকাতা পুলিশে বড়সড় রদবদল, একাধিক IPS কর্মকর্তারা হলেন CID অফিসার

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: রাজ্য এবং কলকাতা পুলিশে বড়সড় রদবদল। কলকাতা পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (অপরাধ)-কে বদলি করখ হল সিআইডিতে। সেই সঙ্গে রাজ্য পুলিশের একাধিক সিনিয়র আইপিএস অফিসারকে বদলি করা হল গোয়েন্দা বিভাগে। বুধবার রাজ্য পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো হল এ কথা।কলকাতা পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (অপরাধ) ছিলেন শঙ্খশুভ্র চক্রবর্তী। তিনি এখন সিআইডি-র ডিআইজি। কিন্তু এখন একটাই প্রশ্ন, কলকাতা পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (অপরাধ) পদে এ বার কে বসবেন, কিন্তু বিজ্ঞপ্তিতে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

এ ছাড়া রাজ্য পুলিশের আরও কয়েক জন আধিকারিক সিআইডিতে বদলি হয়েছেন। উত্তরবঙ্গের আইজিপি রাজেশ কুমার যাদব এখন নতুন পদে হলেন সিআইডি-র আইজিপি। জলপাইগুড়ি রেঞ্জের আইজিপি অখিলেশকুমার চতুর্বেদীও হলেন সিআইডি-র আইজিপি। রাজ্য সশস্ত্র পুলিশের (স্টেড আর্মড পুলিশ) চতুর্থ ব্যাটেলিয়নের সার্কেল অফিসার শিবপ্রসাদ পাত্র হলেন সিআইডি-র শিলিগুড়ি সদর দফতরের এসএস। যেখানে ওই পদে ছিলেন ডেভিড ইভান লেপচা।

তাঁকে রাজ্য সশস্ত্র পুলিশের চতুর্থ ব্যাটেলিয়নের সার্কেল অফিসার করা হল।এ ছাড়া, রায়গঞ্জ রেঞ্জের ডিআইজি প্রসূন বন্দ্যোপাধ্যায়কে মালদহের ডিআইজি হিসাবে নিয়োগ করা হল। মালদহ রেঞ্জের ডিআইজি সুদীপ সরকার হলেন রাজ্য পুলিশের ডিআইজি পার্সোনেল। রাজ্য পুলিশের ডিআইজি র‌্যাঙ্কের ওএসডি সুধীর কুমার নীলকান্তম হলেন কার্শিয়াং সদরের ডিআইজি (প্রভিশনিং)।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved