Home Bengal “বাংলার মানুষের রায়ে খুশি, মানুষ ওদের মেরুদণ্ড ভেঙে দিয়েছে”, ফল প্রকাশে পর বললেল Mamata Banerjee

“বাংলার মানুষের রায়ে খুশি, মানুষ ওদের মেরুদণ্ড ভেঙে দিয়েছে”, ফল প্রকাশে পর বললেল Mamata Banerjee

"প্রধানমন্ত্রী পদে ইস্তফা দেওয়া উচিত মোদীর..."

by Sulekha
119 views

মহানগর ডেস্ক: সকাল ৮টা থেকে শুরু হয় গণনা। এরপরেই আসতে আসতে বাড়তে থাকতে তাপমাত্রার পারদ। কখনও কোন কোন আসনে এগিয়ে আসছে তৃণমূল, আবার কখনও বিজেপি। কিন্তু বিজেপির শত চেষ্টার পরেও শেষ হাসি হাসল সেই বাংলার শাসকদল তৃণমূল। বাংলাজুড়ে সবুজ ঝড়। অবশেষে রাজ্যে কাজ করল মমতা-অভিষেকের ম্যাজিক। আর সব শেষে রাজ্যজুড়ে ফল প্রকাশের পর বাংলার মানুষদের ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “বাংলার মানুষের রায়ে আমরা ভীষণ খুশি। আর যে সন্দেশখালি নিয়ে এত অপপ্রচার করেছে, সেই সন্দেশখালিতেও আমরা জিতেছি। মানুষ ওদের মেরুদণ্ড ভেঙে দিয়েছে।”

আরও পড়ুন: হ্যাট্রিক মোদীর, দুটি আসন থেকেই লক্ষাধিক ভোটে জয়ী রাহুল গান্ধী

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী বলেন, “এই জয় মানুষের জয়, বিরোধী জোট ‘ইন্ডিয়া’র জয়। আমি আমার সমস্ত ‘ইন্ডিয়া’র সঙ্গীদের সমর্থন জানাচ্ছি। যাঁরা আছেন। যাঁরা আমাদের সঙ্গে জুড়তে চান। তাঁদের প্রত্যেককে আমার শুভেচ্ছা। কাল দিল্লিতে ইন্ডিয়া জোটের বৈঠক, অভিষেককে যেতে বলব। অভিষেক গিয়ে সকলের সঙ্গে কথা বলবে। আর মিটিং এ যোগ দেবে।”

তৃণমূল সুপ্রিমো আরও বলেন, “নরেন্দ্র মোদী হেরেছেন বলে আমি খুশি। মানুষ ওনাকে জবাব দিয়েছে। মোদী তোমার ভোট অন্য কোথাও যায়নি। তোমার ম্যাজিক শেষ। প্রধানমন্ত্রী পদে ইস্তফা দেওয়া উচিত মোদীর। মোদী যদি একক সংখ্যাগরিষ্ঠতা পেয়ে অত্যাচার করত। আর এবার ওরা একক সংখ্যাগরিষ্ঠতা পায়নি। এ বার কি আমরা ছেড়ে দেব? আশা করি ইন্ডিয়ার সদস্যরাও ছেড়ে দেবে না। বরং আমাদের টিম বাড়বে কমবে না।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved