Home Bengal “৫ মে,২০২২ যারা মন্ত্রিসভার বৈঠকে ছিল তাঁদের হেফাজতে নিক সিবিআই”, শুভেন্দু

“৫ মে,২০২২ যারা মন্ত্রিসভার বৈঠকে ছিল তাঁদের হেফাজতে নিক সিবিআই”, শুভেন্দু

by Mahanagar Desk
78 views

মহানগর ডেস্ক: চাকুলিয়ার জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় যখন বলছেন,  “এই অর্ডার বেআইনি, আমরা সুপ্রিম কোর্টে যাবো”, মমতার এই বক্তব্যের কিছুক্ষণ পরেই বালুরঘাটের কুমারগঞ্জ থেকে মমতাকে ” আর একজন পাগলের মতো চিৎকার করছেন”, বলে আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
শুভেন্দু এদিন এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় কলকাতা হাই কোর্টের রায়কে স্বাগত জানান। তিনি বলেন, “এই রায়কে স্বাগত জানিয়ে বলব, আর কি কোনও প্রমাণের অপেক্ষা আছে? তৃণমূল মানে চোর!” এরপর মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না করে শুভেন্দু বলেন,  “এখান থেকে ১০০ কিলোমিটার দূরে একজন উন্মাদের মতো চিৎকার করে বলছেন, এই রায় মানি না। আমি আর সুকান্ত মজুমদার, দু’ভাই মিলে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাক্তন করে ছাড়ব। আমি দাবি করছি, ৫ মে, ২০২২, রাজ্য মন্ত্রিসভার বৈঠকে সুপার নিউমেরিক পোস্ট তৈরী করা হয়, তাই মন্ত্রিসভার ওই বৈঠকে যাঁরা ছিলেন তাঁদের সিবিআই হেফাজতে নিতে হবে।”

প্রসঙ্গত এদিনের রায়ে কলকাতা হাই কোর্টের ডিভিশন বেঞ্চ বলেছে, সুপার নিউমেরিক পোস্ট তৈরী করা বৈধ নয়। এর সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের কোন স্বার্থ তাতে কাজ করেছে, তদন্তকারী সংস্থা  প্রয়োজনে যাঁকে দরকার তাঁকে তলব করতে ও হেফাজতে নিতে পারবে।

শুভেন্দু এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না উল্লেখ করে বলেন, “একজন বলছেন, এখন আবেদন করে রাখুন, আমরা ডিসেম্বরে বাড়ির টাকা দেব। আরে ডিসেম্বর পর্যন্ত পিসি,ভাইপোর সরকার টিকবে তো? আই প্যাকের চিটিংবাজগুলো মানুষকে ফর্ম দিয়ে ফোন নাম্বার দিয়ে আসছে, তারপর ফোন বন্ধ করে দিচ্ছে।”

নরেন্দ্র মোদী ফের ক্ষমতায় এলে মানুষের সুবিধার জন্য কোন কোন কাজ করা হবে সেই বিষয় সামগ্রিক ভাবে এই জনসভায় তুলে ধরেন শুভেন্দু অধিকারী।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved