Home Bengal রাজনীতি থেকে দূরত্ব বাড়িয়ে দুবাইয়ে কী করছেন মিমি চক্রবর্তী?

রাজনীতি থেকে দূরত্ব বাড়িয়ে দুবাইয়ে কী করছেন মিমি চক্রবর্তী?

চোখ রাখুন মিমির সোশ্যাল সাইটে

by Sushama
38 views

মহানগর ডেস্ক: রাজনীতি থেকে বেশ অনেকখানি দূরত্ব বাড়িয়েছেন। তারকা সাংসদ ইস্তফা দিয়েছেন সংসদের কমিটি থেকেও। ছবির কাজ হতে যা ছিল তাও শেষ। কোথায় গেলেন মিমি চক্রবর্তী? দুয়ারে ভোটের মরশুমে অভিনেত্রী এখন খোশ মেজাজে ঘুড়ে বেড়াচ্ছেন বিদেশে। নতুন কাজ? নাকি শুধুই হাওয়া বদল? খোলা হাওয়ায় চুল এলোমেলো করে বুর্জ খলিফার শহরে অভিনেত্রী মিমি চক্রবর্তী।

 

সমাজ মাধ্যমে বড্ড সক্রিয় তিনি নিজের কাজকর্ম ঘুরে বেড়ানো সবকিছুই শেয়ার করতে থাকেন। ইদানিং বেশ ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। কখনো তীর্থক্ষেত্র তো কখনো বিদেশ ভ্রমণ। ঘরে একদম মন টেকে না মোস্ট এলিজেবেল বিউটিফুল সিঙ্গেল কুইন মিমির। হটপ্যান্ট, সাদা নুডল স্ট্র্যাপ টপ, বোতাম খোলা শার্ট, স্টেটমেন্ট জুয়েলারি, সাদা স্নিকার্স, আর স্টাইল ট্রেন্ডিং রোদচশমায় সাজ সম্পূর্ণ করেছেন তিনি। ইনস্টাগ্রামে মনের ভাব প্রকাশের ভাষা পাননি, দুবাই সফরের ছবির ক্যাপশনে তাই তিনটি ইমোজি দিয়েছেন। রামধনু ঠান্ডা আর তার সাথে সৌভাগ্য। দেখে নিন মিমের লেটেস্ট ছবিগুলি। যা পুরুষ অনুগামীদের মনে ঝড় তুলেছে।

 

 

ক্যাপশনে কিছু না লিখলেও প্রিয় অভিনেত্রীর মনের ভাব বুঝতে সিদ্ধহস্ত অনুগামীরা ঠিক বুঝে গেছেন সবটা। একাধিক মন্তব্য এসেছে পোস্ট গুলিতে। রামধনু ইমোজিতে, নীল এভিল আই দিয়েছেন, যাতে এই বাঁধভাঙা খুশিতে কারও নজর না লাগে। যেমন ছবি তেমন মন্তব্য। পোস্ট ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অনুরাগীরা ফায়ার ও রেডহার্ট ইমোজিতে ভরিয়েছেন কমেন্টবক্স। অনেকেই শুভেচ্ছা জানিয়ে বলেছেন, “ম্যাডাম, মুহূর্তটা উদযাপন করুন।” সূত্রের খবর শুধুই ঘুরতে নয়, বিজ্ঞাপনী কাজের জন্যেই শহর ছেড়েছেন তিনি। ফিরে এসে আবার মন দেবেন নিজের ছবি এবং রাজনৈতিক কাজে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved