Home Bengal একমাত্র সত্য শিব, ভোটের আগে বিশ্বনাথ দর্শনে সাংসদ অভিনেত্রী! মিমিকে জয় শ্রীরাম ধ্বনি নেটবাসীর

একমাত্র সত্য শিব, ভোটের আগে বিশ্বনাথ দর্শনে সাংসদ অভিনেত্রী! মিমিকে জয় শ্রীরাম ধ্বনি নেটবাসীর

by Sushama
25 views

মহানগর ডেস্কঃ ‘যাহা বলিব সত্য বলিব’ শেষ করে সোজা মহাদেবের দুয়ারে যাদবপুর লোকসভার সাংসদ অভিনেত্রী। সামনেই লোকসভা নির্বাচন। সেলিব্রিটি পলিটিক্যাল ফিগারের ওপর বিশেষ নজর থাকাটা খুব স্বাভাবিক। বছরের শুরুতে কোথায় গেলেন মিমি?(Mimi Chakraborty) এই উত্তর খুঁজতেই এখন মরিয়া নেট নাগরিক। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভক্তদের জন্য রেখেছেন দুটি স্বল্প দৈর্ঘ্যের দৃশ্য।

গঙ্গাবক্ষে আরতি দর্শন করছেন মিমি চক্রবর্তী। দূর থেকে ভেসে আসছে কাসর, ঘণ্টার আওয়াজ। নৌকোতে বসে সকলের মতো তিনিও মিষ্টি মুখে শেয়ার করেছেন এই মুহূর্তটি। এই ভিডিওর ক্যাপশনে তিনি একাধিকবার প্রণাম জানিয়েছেন ভগবানের উদ্দেশ্যে। আর তা দেখে অনুরাগীরা বুঝেছেন এই ছবি জগৎ বিখ্যাত বেনারসের গঙ্গা আরতি। অন্যদিকে আর একটি ভিডিওতে দেখা যাচ্ছে শহরের অলিতে গলিতে ভ্রমনে ব্যস্ত টলিউড নায়িকা। প্রণাম করছেন বারাণসীর আরাধ্য বিশ্বনাথকে। এমনকি রাতে ঘাটের পারে একাকী বসেও আছেন মিমি। আর এই পোস্টের নিচেই তিনি লিখেছেন শিবই সত্য।

আর এখানেই একাধিক মন্তব্য করে নায়িকাকে বিধছেন দর্শকরা। ভোটের আগে কি মহাদেবের আশীর্বাদ নিতে বেনারস গেলেন মিমি? এমনকি কমেন্টে এসেছে ‘জয় শ্রীরাম’ লেখা। ভক্তরা অভিনেত্রীর ঈশ্বর ভক্তিতে খুশি হয়ে লিখেছেন হর হর মহাদেব!

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved