Home Bengal জন্মদিনে মেয়েকে পাশে পেলেন হাসিন! একইদিনে কার বার্থডে পার্টিতে মহম্মদ শামি?

জন্মদিনে মেয়েকে পাশে পেলেন হাসিন! একইদিনে কার বার্থডে পার্টিতে মহম্মদ শামি?

by Sushama
32 views

মহানগর ডেস্কঃ মহম্মদ শামির(Mohammed Shami) বিচ্ছিন্না স্ত্রী হাসিন জাহানের জন্মদিন। বিশ্বকাপের পর থেকে একের পর এক বিতর্কে তিনি আছেন চর্চায়। সম্প্রতি তাঁর এক পোস্ট নিয়ে চরম ট্রোলড হয়েছেন জাহান। এসবের মাঝেই ৩ রা ফেব্রুয়ারি কাছের বন্ধুবান্ধব এবং মেয়েকে নিয়ে কাটালেন বিশেষ দিন। হুল্লোড় করতে করতে গানের সাথে নেচে কেক কাটতে দেখা গেল মডেল অভিনেত্রীকে। সঙ্গে বেলুন এগিয়ে দিলেন মেয়ে। মায়ের যে এবার বয়স বাড়ছে, বেশ টের পাচ্ছে হাসিন কন্যা। কিন্তু এই বিশেষ দিনে কি করলেন ভারতীয় ক্রিকেটার। দেখুন।

এদিকে জন্মদিনে সেজেগুজে রিলস বানালেন হাসিন। ভালোবাসা শুভেচ্ছা পেলেন অনুগামীদের। আর অন্যদিকে শামিকে দেখা গেল প্রিয়জনের বার্থডে পার্টিতে। অনুষ্ঠানের ছবি ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। সবুজ পড়ি ড্রেসে এক কন্যা শিশু। হতে চার বছরের মোমবাতি। তবে তিনি একা নন ছিল পুরো পরিবার। ক্রিকেটার লেখেন সুন্দর সুন্দর স্মৃতি তৈরি হয়েছে আমাদের এই ছোট্ট রাজকন্যার জন্মদিনে। পরিবারের সঙ্গে কাটানো সময়টা সেরা। অনেকেই ভাবছেন এই শিশু হয়তো শামির মেয়ে। না। মেয়েটির নাম ফাতিমা। খেলোয়াড়ের ভাইজি। সে তার মায়ের কাছেই থাকে।

একই দিনে সোশ্যাল মিডিয়ায় হাসিন জাহান রোহিত শর্মা এবং তাঁর ছোট্ট মেয়ের একটি ছবি শেয়ার করেন। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘ সমস্ত বাবাই তাঁর ছোট্ট মেয়ের কোলে এভাবে শান্তি খুঁজে পায়। আর কিছু বাবা বেশ্যার কোলে। ঈশ্বর যেন চরিত্রহীন বাবাদের মেয়ে না দেয়। ঈশ্বরের কাছে এটাই প্রার্থনা। আমার ছোট্ট মেয়েটাকে সহ্যসক্তি দিক ঈশ্বর।’

পেশায় মডেল তিনি। এখন কাজ করছেন আই পি এল এর চিয়ার লিডার হিসেবে। বেশ কিছু বিজ্ঞাপন সংস্থার সাথেও যুক্ত আছেন হাসিন জাহান(Haseen jahan)। শামির সাথে আলাপ হয় আই পি এল এর ফাঁকেই। কলকাতার মেয়ে তিনি। চুটিয়ে প্রেম করার পর ২০১৪ সালের ৬ জুন করেছিলেন বিয়ে। দুজনের ছাদ আলাদা হলেও। ডিভোর্স এখনও চূড়ান্ত হয়নি। হাসিন-শামির দাম্পত্য কলহ আজকের নয়। দীর্ঘদিন যাবত তাদের ডিভোর্সের মামলা ঝুলে রয়েছে। বরের সঙ্গে মুখ দেখাদেখি নেই হাসিনের। ২০১৮ সাল থেকে চলছে আইনি লড়াই। শামির থেকে পাওয়া খোরপোষের টাকাতেও সন্তুষ্ট নন এই মহিলা। শামীকে সোশ্যালে একাধিক কুমন্তব্য করেছেন হাসিন। বলেছেন নপুংসক।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved