Home Bengal হায়ে রামা গানে দুললো ঝুমা বউদির কোমড়! যৌবনের আগুনে ঠাকুরপোদের লাগলো ছ্যাঁকা

হায়ে রামা গানে দুললো ঝুমা বউদির কোমড়! যৌবনের আগুনে ঠাকুরপোদের লাগলো ছ্যাঁকা

দেখুন মোনালিসার ভাইরাল ড্যান্স

by Sushama
38 views

মহানগর ডেস্কঃ রুপোলি আভায় উপচে পড়া যৌবন। আর তাতেই ছ্যাঁকা খেলেন দুপুর ঠাকুরপোরা। ভোজপুরী অভিনেত্রী হলেও। বাঙালী দর্শকদের কাছে তিনি বউরানি। মোনালিসা মানেই পর্দায় বাড়তি উত্তেজনা। আর যা সামাল দিতে হিমশিম খান রিল থেকে রিয়েল অনুগামীরা। তবে আসল নকল নামের তোয়াক্কা না করে তিনি ট্রেন্ডিং ঝুমা বউদি নামে। তাঁর অভিনয় থেকে নাচ সবটাই ভীষন আকাঙ্খিত দর্শক মহলে। তবে এবার যা দেখালেন তিনি, ঘুম উড়লো নেটিজেনদের। দেখে নিন।

মোনালিসা সোস্যাল মিডিয়াতে বরাবরই খুব সক্রিয়। তার পোস্ট করা ছবি, রিলস ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগে না। ঝুমা বউদির ভক্তরা মুখিয়ে থাকে উপভোগ করার জন্য। সপ্রতি একটি নাচের ভিডিও পোস্ট করেছেন তিনি। সিলভার হট পোশাকে নাচলেন। ব্যাকগ্রাউন্ড সাউন্ডে ছিল হায়ে রামা হিন্দি সং। নায়িকার চোখের ইশারা এবং শরীরে ভাষায় বুঁদ হয়ে আছেন অনুগামীরা। তার নাচ দেখে চোখ সরাতে পারছেন না নেট নাগরিক।

বাংলাতে জন্ম অন্তরা বিশ্বাস এর। তবে সবাই তাকে মোনালিসা নামেই চেনে। কেরিয়ারের জন্য তার এই নামের পরিবর্তন। বলিউডে ডেবিউ হয় অভিনেত্রীর। অজয় দেবগন ও সুনীল শেট্টির ব্ল্যাকমেইল সিনেমায় তাকে দেখা যায়। সময়ের সাথে সাথে ঝোঁক বাড়ে ভোজপুরী সিনেমায়। বিগ বস, নাচ বলিয়ে এর মত রিয়ালিটি শোতে পারফর্ম করেছেন বঙ্গতনয়া। অভিনয় করেছেন একাধিক হিন্দি সিরিয়ালে। ২০১৮ তে দুপুর ঠাকুরপোর হাত ধরে বিশাল পরিচিতি পান মোনালিসা। তার লাস্যময়ী অবতারে পর্দায় এন্ট্রি এখনো মুগ্ধ করে দর্শকদের। ঠিক যেন দুপুর ঠাকুরপোর উষ্ণতা নিজের পাতায় ফিরিয়ে আনলেন ঝুমা বউদি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved