Home Bengal ভোট না দিয়ে তৃণমূলকে শাস্তি দিন, সভামঞ্চ থেকে জনগণের উদ্দেশ্যে আরও কি কি বললেন মোদী?

ভোট না দিয়ে তৃণমূলকে শাস্তি দিন, সভামঞ্চ থেকে জনগণের উদ্দেশ্যে আরও কি কি বললেন মোদী?

কলকাতায় এসেই দুর্নীতির বিরুদ্ধে সরব মোদী...

by Sulekha
15 views

মহানগর ডেস্ক: মঙ্গলবার মেগা শো শহরে। কারণ, একটাই!! লোকসভা নির্বাচনের আগে মঙ্গলবারই বাংলায় শেষবার প্রচারে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যেহেতু শেষ দফার ভোট আগামী ১ জুন। আর কলকাতার দুই কেন্দ্র সহ মোট ৯ কেন্দ্রে রয়েছে ভোট। তাই তার আগেই প্রধানমন্ত্রী মোদীর জনসভা ও রোড শো ঘিরে বিজেপি কর্মীদের উৎসাহ চরমে। আর কলকাতায় পৌঁছেই বাংলার শাসকদলকে নিশানা করে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন মোদী।

আরও পড়ুন: মঙ্গলে রাজপথে মোদী-মমতা, যানজটে ফাঁসবে আমজনতা? 

এদিন সভামঞ্চ থেকে প্রধানমন্ত্রী বলেন, “আপনাদের কেন্দ্র সরকার শুধু ঘরই দিচ্ছে না। ঘরে বিদ্যুৎ থেকে শুরু করে শৌচাগার, গ্যাস সবই দিচ্ছে। জীবনধারণের সব ব্যবস্থা করা হচ্ছে। তাছাড়াও আগামী ৫ বছর ধরে বিনামূল্যে চাল পাবেন। শুধু তাই নয়, আপনাদের বিদ্যুতের বিল শূন্য করে দেবে কেন্দ্র। আর তৃণমূল কি করছে আপনাদের? তৃণমূল মা-বোনদের ভয় দেখাচ্ছে, মাটির অপমান করছে। মহিলা বিধায়ককেও নিশানা করছে। ভোট না দিয়ে তৃণমূলকে শাস্তি দিন।”

এদিন রামকৃষ্ণ মিশন প্রসঙ্গেও মুখ খোলেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, “শুধু ভোটব্যাঙ্ককে খুশি করার জন্য করা হচ্ছে। রামকৃষ্ণ মিশনের সন্তকে অপমান করা হচ্ছে। কেন, সন্দেশখালির বোনেরা তো বিচার চেয়েছিল। তৃণমূল তাদেরই নিশানা করেছে। এটা কোথাকার সরকার? আমি আগেই লেছিলাম, না খায়ুঙ্গা, না খানে দুঙ্গা। কথা রেখেছি। কেন্দ্রে কোনও দুর্নীতি হতে দিইনি। আর এবার বাংলার মানুষকে বলছি, যারা দুর্নীতি করেছে, তাদের বের করে দেব আর যাদের সব খোয়া গেছে, তাদের সব ফিরিয়ে দেব।”

ভোট না দিয়ে তৃণমূলকে শাস্তি দিন, কলকাতায় এসেই দুর্নীতির বিরুদ্ধে সরব মোদী..

রেমাল নিয়েও এদিন সভামঞ্চ থেকে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “রেমাল ঘূর্ণিঝড়ের ওপরে নজর রেখেছিল কেন্দ্রীয় সরকার। রাজ্যকে সবরকমের সাহায্য করেছে কেন্দ্র।” প্রসঙ্গত, মঙ্গলবার বারাসতের বিজেপি প্রার্থী স্বপন মজুমদারের সমর্থনে সভায় হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে উপস্থিত রয়েছেন বসিরহাটের প্রার্থী রেখা পাত্রও। জানা যাচ্ছে, অশোকনগরের হরিপুর মাঠের সভাস্থলে থাকবেন মোদী। সভা শেষে বারুইপুরের সভাস্থলের দিকে রওনা হবেন প্রধানমন্ত্রী। এরপর বারুইপুর সভাস্থল থেকে সোজা যাবেন রেসকোর্স হেলিপ্যাডে। সেখানে নেমে চলে যাবেন শ্যামবাজারে। এরপরেই উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে প্রধানমন্ত্রীর রোড শো হবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved