Home Bengal সরকারের তরফে নয়া উদ্দ্যোগ! রাস্তায় নামবে প্রায় 700টি সরকারি বাস!

সরকারের তরফে নয়া উদ্দ্যোগ! রাস্তায় নামবে প্রায় 700টি সরকারি বাস!

by Mahanagar Desk
21 views

মহানগর ডেস্ক: ‘একদিকে অফিস টাইম হয়ে গেছে!অপরদিকে বারবার ঘড়ি দেখছেন আপনি।’ এবার রাজ্যের পরিবহণ দফতর এই দৃশ্য বদল করতে চাইছে। জানা গিয়েছে,শীঘ্রই প্রায় ৭০০টি সরকারি বাস রাস্তায় নামবে। তার মধ্যে নতুন ৩০০টি বাস। পাশাপাশি, অপর ৪০০টি বাস, যেগুলি ডিপোয় পড়ে ছিল এতদিন সেগুলিকে নতুন করে মেরামত করে নামানো হচ্ছে রাস্তায়। সূত্রের খবরে জানা গিয়েছে, ২০০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে এই উদ্যোগের জন্য।

সূত্রের খবরে জানা গিয়েছে, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই মাসেই একাধিক জেলায় সফর করবেন।জেলাবাসীর জন্য সেই সময় তিনি এই বাসগুলি উদ্বোধনের সুখবর দিতে পারেন। ডব্লুবিটিসি, এসবিএসটিসি, এনবিএসটিসি তৎপর হয়েছে ইতিমধ্যেই।

ওয়াকিবহাল মহল মনে করছেন, ৪০০ সরকারি বাস রাস্তায় নামলে অনেকটাই বদলে যাবে রাজ্যের পরিবহণ ব্যবস্থার চিত্র। রাজ্যের পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী সোমবার এই প্রসঙ্গে বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পর এই নিয়ে সদর্থক পদক্ষেপ করা হয়েছে। রাজ্য খুব শীঘ্রই ২৭৫টি বাস পেতে চলেছে। একইসঙ্গে একাধিক পুরনো বাসকে সম্পূর্ণ মেরামতি করে,রং করে রাস্তায় নামানোর জন্য উদ্যোগ নেওয়া হয়েছে।’

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved