Home Bengal ভোটের মুখে তৃণমূল নেতাদের তলব! বিজেপি মাঠ খালি করতে চাইছ বলে কটাক্ষ কুণালের

ভোটের মুখে তৃণমূল নেতাদের তলব! বিজেপি মাঠ খালি করতে চাইছ বলে কটাক্ষ কুণালের

গোটা ঘটনায় রাজনৈতিক স্বার্থ দেখছে শাসক দল।

by Pallabi Sanyal
26 views

মহানগর ডেস্ক : নির্বাচনী আবহে তৎপর এনআইএ! ভোটের মুখে মেদিনীপুরের একাধিক তৃণমূল নেতাকে নোটিশ দিয়েছে জাতীয় তদন্তকারী এই সংস্থা। বৃহস্পতিবার তাদের নিউটাউনের এনবিসিসি স্কোয়ারে এনআই-এর দফতরে ডেকে পাঠানো হয়েছে। আর এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এদিকে শাসক দলের নেতাদের তলব করতেই গর্জে উঠলেন কুণাল ঘোষ। গোটা ঘটনায় রাজনৈতিক স্বার্থ দেখছে শাসক দল।

পূর্ব মেদিনীপুরের তৃণমূল নেতা মানব কুমার পড়ুয়া, নবকুমার পান্ডা এবং সুবীর মাইতিকে নোটিশ ধরিয়েছে এনআইএ। সেই সমস্ত নোটিশের প্রতিলিপি নিজের এক্স হ্যান্ডেলে তুলে ধরেছেন কুণাল ঘোষ। সেই নোটিশ অনুযায়ী, ওই ৩ তৃণমূল নেতাকে সকাল ১১ টার পর ১০ মিনিট অন্তর অন্তর হাজিরা দিতে বলা হয়েছে। কুণাল পোস্টে বিজেপিকে নিশানা করে বলেছেন,”পূর্ব মেদিনীপুরে হারছে বুঝে এনআইএ- কে নামিয়ে বেশ কয়েকজন তৃণমূল নেতা কর্মীকে তলব করা হয়েছে।ওসিকে চাপ দেওয়া হচ্ছে তৃণমূল নেতাদের হাজিরা নিশ্চিত করার জন্য। আমাদের কর্মীদের গ্রেফতার করিয়ে এবং চাপ দিয়ে এলাকা ফাঁকা করানোর মরিয়া চেষ্টা করছে বিজেপি।”এমনকি, এনআইএ তলব নিয়ে শুভেন্দু অধিকারীকেও কটাক্ষ করতে ছাড়েনি কুণাল। গোটা ঘটনার নেপথ্যে তার হাত রয়েছে বলে দাবি তৃণমূল নেতার। সেই সঙ্গে তৃণমূল নেতারা হাজিরা দেবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন।

উল্লেখ্য়,২০২২ সালের ডিসেম্বর মাসে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। তাতে ৩ তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছিল। তাদের নাম হল- দেবকুমার মান্না, রাজকুমার মান্না এবং বিশ্বজিৎ গায়েন। সেক্ষেত্রে অভিযোগ ওঠে রাজকুমারের বাড়িতে বোমা তৈরি করা হচ্ছিল। তা থেকে কোনওভাবে বিস্ফোরণ ঘটে। সেই ঘটনায় এনআইএ তদন্তের দাবি জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী। যদিও তদন্তভার পাওয়ার পর পূর্ব মেদিনীপুরের একাধিক তৃণমূল নেতাকে তলব করেছে এনআইএ। যদিও শুভেন্দু অধিকারীর দাবি, এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনো যোগ নেই।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved