Home Bengal উস্কাানির অভিযোগে সন্দেশখালিতে আটক সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দার , বিক্ষোভ বাঁশদ্রোণী থানায় 

উস্কাানির অভিযোগে সন্দেশখালিতে আটক সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দার , বিক্ষোভ বাঁশদ্রোণী থানায় 

by Mahanagar Desk
17 views

মহানগর ডেস্ক:  সন্দেশখালির জনতার অভিযোগে অভিযুক্ত তৃণমূল নেতা শিবপ্রসাদ হাজরার অভিযোগের ভিত্তিতে সন্দেশখালি থানার পুলিশ এলাকার প্রাক্তন সিপিএম বিধায়ক নিরাপদ সর্দারকে গ্রেফতার  করেছে পুলিশ । সন্দেশখালির ঘটনায় প্ররোচনার অভিযোগে গ্রেফতার করা হয়েছে নিরাপদ সর্দারকে। শিবু হাজরার করা এফআইআর-এর প্রথম নাম ছিল নিরাপদ সর্দারের। তৃণমূল সন্দেশখালির জনরোষের ঘটনাকে প্রথম দিন থেকেই সিপিএম, বিজেপির ইন্ধন বলে অভিযোগ করা হয়েছে। এই নিরাপদ সর্দারকে গ্রেফতারের ঘটনা প্রমাণ করছে তৃণমূলের অঙ্গুলিহেলনেই এই গ্রেফতারি হয়েছে, এমনটাই বিরোধীদের অভিযোগ।

পুলিশ সূত্রে জানা  গিয়েছে, রবিবার সন্দেশখালি এবং বাঁশদ্রোণী থানা যৌথ ভাবে নিরাপদ সর্দারকে আটক করে। তার পর তাঁকে নিয়ে যাওয়া হয় বাঁশদ্রোণী থানায়। তাঁর আটক হওয়ার খবর ছড়িয়ে পড়তেই থানার সামনে বিক্ষোভ শুরু করেন বাম কর্মীসমর্থকেরা। তাঁরা হাতে সিপিএমের ঝান্ডা নিয়ে বাঁশদ্রোণী থানায় গিয়ে পুলিশের বিরুদ্ধে স্লোগান তোলেন, বিক্ষোভ দেখান।

সন্দেশখালির প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দার-সহ ১১৭ জনের নামে থানায় অভিযোগ দায়ের হয়েছিল। উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সদস্য শিবপ্রসাদ ওরফে শিবু হাজরাকে খুনের চেষ্টা, উস্কানি দেওয়া, বেআইনি জমায়েত করে অপরাধ সংগঠিত করা, বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের বিক্ষোভে অংশ নিতে বলা, অশান্তি সৃষ্টিতে প্ররোচনা দেওয়া এবং সর্বোপরি বিক্ষোভ করে পুলিশকে হেনস্থা করার অভিযোগ ওঠে নিরাপদর বিরুদ্ধে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved