Home Bengal সহকর্মী থেকে দম্পতি হওয়ার যাত্রাপথ কেমন ছিল? দীর্ঘ ১২ বছরের প্রেম কাহিনী ওম-মিমির

সহকর্মী থেকে দম্পতি হওয়ার যাত্রাপথ কেমন ছিল? দীর্ঘ ১২ বছরের প্রেম কাহিনী ওম-মিমির

by Sushama
45 views

মহানগর ডেস্কঃ রূপসী বাংলার ‘আলোর বাসা’ সেটে দুজনের প্রথম দেখা। সালটা ২০১১, ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন ওম সাহানি এবং মিমি দত্ত। (Om sahani and Mimi Dutta) একে অপরের প্রতি ভালো লাগা থাকলেও

 তখন তাঁরা শুধুই সহকর্মী। ধারাবাহিক শেষ। যোগাযোগও বন্ধ। কেরিয়ারে এসে পড়ল প্রবল চাপ। কাট টু ২০১৭। ফের দেখা হয় দু’জনের। চাপা অনুভূতি বেরিয়ে এল ভালবাসা রূপে। ব্যাস অপেক্ষার অবসান। একে অপরকে মনের কথা জানান ওম এবং মিমি। ২০২০ সালের ডিসেম্বরে সই সাবুদে বিয়ে করেন। দীর্ঘ ১২ বছরের প্রেম পরিণতি পায় তাঁদের। মিস্টার এন্ড মিসেস সাহানি হন। ২০২১ এর ৩ ফেব্রুয়ারিতে পরিবার পরিজনদের সামনে বৈদিক মতে বিয়ে করেন তারা। দাম্পত্যের জন্মদিনে ফের একবার ঠোঁটে ঠোঁট রেখে নিজেদের ভালোবাসার মূহুর্ত বন্দী করে উষ্ণতা ছড়ালেন সমাজ মাধ্যমে।

বিয়ের তিন বছর পূর্তি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি রোমান্টিক ছবি পোস্ট করেছেন অভিনেতা ওম। ছবিতে দেখা যাচ্ছে ঠোঁটে ঠোঁট রেখে চরম আদরে মত্ত মিমি-ওম। মিমির মুখ থেকেই কেকে কামড় বসাচ্ছেন ওম। উষ্ণতায় মাখা প্রেমের এই ছবিই এখন সোস্যালে’হট গুলাব জামুন’। বিবাহ বার্ষিকী উপলক্ষে বেশ মিষ্টি করে সেজেছেন মিমি। লাল টকটকে শাড়ি, সঙ্গে স্লিভলেস ব্লাউজ ও গলায় স্লিক স্টোন জুয়েলারি। অপরদিকে ব্ল্যাক স্যুটে দেখা যাচ্ছে অভিনেতা ওমকে। মিমি ও ওমের সুন্দর মুহূর্তের এই ছবি নিমেষেই অনুরাগীদের মন জিতে নিয়েছে। কমেন্ট বক্সে দুজনকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। তারকা দম্পতিকে প্রশংসায়ও ভরিয়েছেন সকলেই।

বিয়ের দিনটি স্মরনীয় করে রাখতে গ্র্যান্ড সেলিব্রেশন এর আয়োজন করেছেন দম্পতি জুটি। ২০২২ সালে দুজনের পুরনো ছবি পোস্ট করে মিমি লেখেন, ‘১২ বছর আগে আলাপ হয়েছিল তোমার সঙ্গে। এই তো সেদিন এর কথা। আমাদের প্রথম দুজনের একসঙ্গে সিন। তুমি আমাকে সিঁদুর পরাচ্ছ । সেদিন অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল আমায়। এরপর সোজা ২০২১ সাল। প্রিয়জনদের সঙ্গে নিয়ে, অগ্নিসাক্ষী করে তুমি সেই সত্যিকারের সিঁদুরই পরালে আমাকে। কখন যে সিরিয়াল এর ‘আলো’ আর ‘দেব’ এর সত্যি বিয়ের সংসার হয়ে গেলো বুঝতেই পারা গেলো না! আমাদের এই সত্যিকারের গল্প চলুক বছরের পর বছর!

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved