Home Bengal বিয়ের সুবাস এখনও যায়নি, এরই মাঝে পিয়াকে কিস করলেন অন্যকেউ?

বিয়ের সুবাস এখনও যায়নি, এরই মাঝে পিয়াকে কিস করলেন অন্যকেউ?

by Sushama
51 views

মহানগর ডেস্কঃ টলিপাড়ার সব থেকে সুদর্শন সুপুরুষটির সাথে সদ্যই সাতপাকে ঘুরেছেন পিয়া। নভেম্বরে মানসিক স্বাস্থ্যকর্মীর সঙ্গে কাগজ কলমে বিয়ে সারেন পরমব্রত। তাদের বিয়ের খবর আগের থেকে কেউ না জানাতে, চমকে গিয়েছিল ইন্ডাস্ট্রি থেকে অনুগামীরা। নতুন বরের সাথে কাটানো একের পর এক মুহুর্ত বন্দী করছেন তিনি। বিয়ের সুবাস এখনও যায়নি। এরই মাঝে পিয়াকে কিস করলেন অন্যকেউ? আর সেই খবর নিজেই জানালেন সোস্যালে।

বিগফ্যাট ওয়েডিং এর তত্বকে নস্যাৎ করে দিয়ে একদম স্বাভাবিক সাজগোজে প্রিয় বন্ধুর হাতটা সারাজীবনের জন্য ধরেছেন পরম-পিয়া। বিয়ের পর রিসেপশন এর ছবিও দিয়েছেন তারা। রিসেপশন পার্টির আগে তারা একসাথে হেয়ার সেট করেন। পিয়া চুলে হাইলাইট করান। জীবনে প্রথমবার চুলে রং করেন পরম ঘরণী। সেই রং এখনো আছে। আর সেই চুল নিয়ে নিজের ফ্ল্যাটে আসা জানালার কার্নিশে বসেই সেলফি পোস্ট করেছেন গায়িকা। ছবিগুলিতে দেখা যাচ্ছে শীতের সবটুকু উষ্ণতা যেন চেটেপুটে নিচ্ছেন পিয়া। সূর্যের রশ্মি এসে ছুঁয়ে যাচ্ছে পিয়ার গালে। এক কথায় শীতকালীন রৌদ্র স্নান। সূর্যের চুম্বন লেগে আছে পিয়ার চুলে, মুখে, ঠোঁটে , গালে। সান কিসড ট্রেন্ডে গা ভাসালেন পরম পত্নী।

 

পরমব্রতর সঙ্গে বিয়ের পর থেকেই একের পর এক ট্রোল এর স্বীকার সমাজসেবী গায়িকা। টলি পাড়ায় কান পাতলেই শোনা যায়, আমফান ইয়াসের দুর্যোগ মোকাবেলাতেই পরম-পিয়ার বন্ধুত্ব আরো গভীর হয়। আর সেই ঘনিষ্ঠতা আরো বেশি করে মাত্রা পায় দেউচা-পাচামির শ্রমজীবী ক্যান্টিনে কাজের শুরু দিয়ে। তবে এই নিয়েও কম জলঘোলা হয়নি। কটাক্ষ, ইঙ্গিত, প্রশ্নবানে বিদ্ধ হয়েছেন তিন বন্ধু(পরম-পিয়া-অনুপম)। তবে সেসব ট্রোলিং কে পাত্তা দেন না পরম পিয়া। বেশ মন দিয়ে কাজ সংসার সামলে যাচ্ছে জুটি।

বিয়ের পর কিডনিতে পাথর ধরা পড়ে পিয়ার। অপারেশনের পর একটু সুস্থ হয়ে বেড়িয়ে পড়েন হানিমুনে। মাঝে মাঝে তারা তাদের সুখের সংসারের ঝলক শেয়ার করেন অনুগামীদের মধ্যে। ব্রেকফাস্ট থেকে লাল গোলাপের গল্প জানেন অনুরাগীরা।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved