Home Bengal জীবনের প্রথম লাইভ কনসার্ট! মঞ্চে ওঠার আগেই রাঘবের ফোনে চাঙ্গা পরিণীতি।

জীবনের প্রথম লাইভ কনসার্ট! মঞ্চে ওঠার আগেই রাঘবের ফোনে চাঙ্গা পরিণীতি।

by Sushama
22 views

মহানগর ডেস্কঃ বিয়ের পর থেকে বেশ মন দিয়ে সংসার করছেন। রাজনীতিককে বিয়ে করার সুবাদে এখন থাকতে হচ্ছে দিল্লিতে। এদিকে কর্মজীবন মুম্বইয়ে। একা হাতে দুদিক সামাল দিচ্ছেন পরিনীতি।(Pariniti chopra) অভিনয়ের পাশাপাশি মন দিয়েছেন গানে। কাজ এবং সংসারের জন্য দুই শহরেই তার বেশ অবাধ যাতাওয়াত। বিয়ে করে নিলেও কর্ম বিমুখ হননি প্রিয়াঙ্কা চোপড়ার বোন। বরং বেশি করে মন দিয়েছেন নিজের সুরে।

অভিনেত্রী হিসেবে তার কাজ বারবার প্রসংশিত হলেও বক্স অফিস কামাল করতে পারেনি ছবিগুলি। গত কয়েক বছরের চিত্রটা দেখলে যা বোঝা যায়। তবে বিভিন্ন সময় ছবির প্রচার থেকে শুরু করে ফ্যাশন শোতে তাঁকে দেখা গেছে। নতুন বছরে গান দিয়ে শুরু করলেন অভিনেত্রী। মুম্বইয়ে ছিল তাঁর প্রথম শো। স্বাভাবিকভাবেই লাইভ স্টেজ শোতে অগণিত দর্শকের সামনে প্রথমবার গান গাইতে কিছুটা ঘাবড়ে যান পরিনীতি। আর তারপর সবার সামনে যা কান্ড ঘটালেন!

স্টেজে উঠতে উঠতে বরকে করলেন ভিডিও কল। ফোনের ওপারে থাকা মানুষটাকে ব্যক্ত করলেন নিজের ভয় মিশ্রিত আনন্দের অনুভূতি। আর তারপর এক ঝটকায় চাঙ্গা গায়িকা। অভিনয়ের পাশাপাশি ছোট থেকেই গানের তালিম নিয়েছেন। স্টুডিওতে একাধিক গান রেকর্ড করলেও। এই অভিজ্ঞতা যে একদম নেই তা স্পষ্ট নায়িকার চোখ মুখে। হাজার হাজার দর্শকের সামনে লাইভ কনসার্ট। হাতে তুলে নিলেন মাইক্রোফোন। গান গাওয়ার আগে যে বেশ ভালোই চাপ নিচ্ছিলেন তা নিজেই জানালেন তিনি।

উদ্বেগ ধরে রাখতে পারলেন না অভিনেত্রী। আর সেই সময় ফোনে ভেসে উঠল রাঘবের মুখ। তিনি অনুষ্ঠানের হালহকিকত জানতে চান। স্টেজের ছবি দেখান নায়িকা। আর সেই সময় রাঘব বলেন তুমি বাড়তি চাপ নিচ্ছ না তো, মঞ্চ তোমার জন্য তৈরি। আমার শুভেচ্ছা সর্বদা তোমার সঙ্গে রয়েছে। আর এই কথপোকথনের ভিডিও ক্লিপ পরিণীতি নিজেই শেয়ার করেছেন সমাজমাধ্যমের পাতায়। https://www.instagram.com/p/C2t6onhyIMU/?igsh=MzNxYmg4c2k1NzVl

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved