Home Bengal শীতের সকালে একান্তে প্রিয় মানুষটির উষ্ণতায় ডুব দিন!থাকল শহরের ৫ হট ডেস্টিনেশনের খোঁজ।

শীতের সকালে একান্তে প্রিয় মানুষটির উষ্ণতায় ডুব দিন!থাকল শহরের ৫ হট ডেস্টিনেশনের খোঁজ।

প্রেমের উদযাপন থেকে পরিণতি!ভালোবাসার মরশুম শীত!

by Sushama
23 views

মহানগর ডেস্ক: শত অপেক্ষার পর বঙ্গে ভরপুর শীত। সূর্যদয়ের আগে এবং সূর্যাস্তের পর অনুভূত হচ্ছে প্রবল ঠান্ডা। সঙ্গে দোসর ঘন কুয়াশা। আর এখনতো পুরোদস্তুর আধিপত্য শীতের। অন্যান্য বছরের তুলনায় এবছর শীতের কাঁটা বেশি বিধছে, বলা ভালো প্রতিবছরই সমানতালে নামছে পারদ। তবে শীতকাল মানেই ভালোবাসার মরশুম। প্রেমের উদযাপন থেকে পরিণতি, বেশিরভাগ বিয়ের লগ্ন থাকে শীতকালেই। ডিসেম্বর থেকে বিবাহের মরশুম শুরু হওয়ায় অনেকেই শীতকে বিয়ের উপযুক্ত সময় বলে মনে করেন। যা চলে মোটামুটি বসন্তকালের শুরুর সময় অবধি। এই শীতে সকলেই চান প্রিয় মানুষের উষ্ণতার ছোঁয়া। শহরের সবটুকু আলো নিগড়ে নিজের মানুষটির সঙ্গে একান্তে সময় কাটান। থাকলো এই শীতের হট ডেসটিনেশন। চোখ বুলিয়ে নিন!

জীবনের যাত্রাপথে বড় অধ্যায় হল সম্পর্ক। সম্পর্ক ছাড়া জীবন অর্থহীন। প্রেমের উদযাপন ও পরিণতির থেকেও বেশি গুরুত্বপূর্ণ যাপন। প্রিয় মানুষটির সঙ্গে কাটানো সময়টাকে স্মরনীয় করতে মুহুর্তগুলোকে যাপন করুন। নিজের ব্যস্ত স্কেডিউল থেকে কিছুটা সময় নিভৃতে কাটান। শহরের মধ্যেই রয়েছে সেই জায়গা। সঙ্গীর সঙ্গে নির্বিঘ্নে ঘনিষ্ঠ হন।

ভালোবাসার শহর কলকাতা। সঙ্গীর হাত ধরে শীতের সকালে ঘুরে আসুন।
১.সেন্ট্রাল পার্ক: প্রেমিক প্রেমিকা ঘনিষ্ঠ হওয়ার আদর্শ জায়গা বনবিতান। করুনাময়ী বাস স্টপে নামুন। সল্টলেকের এই জায়গাটি রোমান্সের জন্য বিখ্যাত। জমাটি প্রেম করতে পারেন। সবুজে ঘেরা পরিবেশ আপনার সঙ্গীর মন ভালো করবেই।

২. নলবন পার্ক: সবুজে ভরা বিশাল ঝিল আপনাদের মন ভালো করতে বাধ্য। প্রেমিক প্রেমিকাদের জন্য ঝিলে রয়েছে বিনোদনের ব্যবস্থা। সঙ্গীর সঙ্গে মন খুলে কথা বলুন কেউ বিরক্ত করবে না। প্রেমালাপে অবাধ স্বাধীনতা এই পার্কে। বিধাননগর থেকে ট্যাক্সি,অটো,বাসে পৌঁছতে পারবেন নলবনে।

৩. ভিক্টরিয়া: এই জায়গা নিয়ে আলাদা করে বলার প্রয়োজন হয় না। শহরের এই অসাধারণ স্থাপত্য, মার্বেল হলের চারপাশে সাজানো বাগান, দীঘির পশে সাজানো নুড়ি, বাহারি ফুল শীতের সন্ধ্যে আপনার সারাদিনের ক্লান্তি দূর করবে।

৪. প্রিন্সেপ ঘাট: হুগলি নদীর তীরে অসাধারণ এই জায়গায় কাটিয়ের আসুন একটা বিকেল। সঙ্গীর সঙ্গে উপভোগ করুন নৌকা বিলাস। চক্ররেল লাইনের পাশ দিয়ে হেঁটে পৌঁছে যান।

৫. নন্দন: প্রিয় মানুষটির সাথে চুটিয়ে গল্প আড্ডা করতে চাইলে নন্দন হতে পারে আপনার জন্য পারফেক্ট ডেস্টিনেশ। শীতের তীব্রতা গায়ে মেখে লেবু চা হাতে নিয়ে শেষ করুন দিনটা।

এছাড়া এলিয়ট পার্ক, মিলেনিয়াম পার্ক,বোটানিক্যাল গার্ডেন, ময়দান,ইকোপার্ক,এর মতো সঙ্গীকে নিয়ে আলাদা করে মুহূর্ত তৈরির জন্য রোয়েছে একাধিক পর্যটন স্পট। এই জায়গাগুলো আপনার ডেটিং এর জন্য হতে পারে হট লিস্ট।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved