Home Bengal দিলীপ-শুভেন্দুর প্রশংসায় পঞ্চমুখ মোদী, সভা থেকে আরও কি কি বললেন প্রধানমন্ত্রী…

দিলীপ-শুভেন্দুর প্রশংসায় পঞ্চমুখ মোদী, সভা থেকে আরও কি কি বললেন প্রধানমন্ত্রী…

মেদিনীপুরের সভায় সমন্বয়ের বার্তা প্রধানমন্ত্রীর

by Sulekha
55 views

মহানগর ডেস্ক: দুয়ারে ভোট। মাঠে নেমে পড়েছে রাজনৈতিক দলগুলি। সভার বিরুদ্ধে সভা, একের পর এক হুংকার, বিস্ফোরক মন্তব্য… এর মাঝেই মেদিনীপুরে শেষ সভা থেকে দিলীপ-শুভেন্দুর প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জানা গিয়েছে, পঞ্চম দফা ভোটের আগের দিন রবিবার বাংলার পশ্চিমাঞ্চলের জেলাগুলিতে তিনটি জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রসঙ্গত, এর আগে বর্ধমান দুর্গাপুরের সভায় দিলীপ ঘোষকে ‘বড় নেতা’ বলে উল্লেখ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এবারেও সেই আসন থেকেই ভোটে লড়ছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর রবিবার দিলীপের ছেড়ে যাওয়া আসন মেদিনীপুরে এসে আরও বেশি করে প্রাক্তন রাজ্য সভাপতির প্রশংসা করলেন মোদী। শুধু দিলীপ ঘোষেরই নয়, এবার সভা থেকে শুভেন্দু অধিকারীরও প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন: দেব রাজনীতি করে না, ওই বিজেপি প্রার্থীর কাজ নেই তাই পয়সা কামাতে এসেছে, দাবি অভিষেকের

কিন্তু প্রশংসা কেন? এ প্রসঙ্গে দলীয় নেতারাই জানাচ্ছেন, স্থানীয় বিজেপির নেতা কর্মীদের মধ্যে ক্ষোভ রয়েছে। আর সেই ক্ষোভ দূর করতেই প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও নেতা শুভেন্দু অধিকারীর যৌথ প্রচেষ্টাতেই যাতে মেদিনীপুরের লড়াই হয় সেই লক্ষ্যে সমন্বয়ের বার্তা দিয়ে গেলেন প্রধানমন্ত্রী মোদী।

দিলীপ-শুভেন্দুর প্রশংসায় পঞ্চমুখ মোদী, সভায় সমন্বয়ের বার্তা প্রধানমন্ত্রীর

দিলীপ-শুভেন্দুর প্রশংসায় পঞ্চমুখ মোদী, সভায় সমন্বয়ের বার্তা প্রধানমন্ত্রীর

এদিন মোদী সভা থেকে বলেন, ‘‘মেদিনীপুরে বিজেপি শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষের কর্মভুমি। আমি দিলীপকে অনেক আগে থেকে চিনি। প্রচন্ড পরিশ্রম করতে পারে দিলীপ। শান্তিতে উনি বসতে পারেন না। তিনি দিনরাত এক করে পরিশ্রম করে পার্টি সভাপতি হিসাবে কাজ করেছিলেন।” এদিন মেদিনীপুরের সভায় সমন্বয়ের বার্তা দেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসার প্রসঙ্গে দিলীপ এদিন বলেন, “এখন তো আমি মেদিনীপুরেই রয়েছি। আমার ভোট শেষ হওয়ার পর থেকেই এই এলাকায় প্রচারে রয়েছি। সেটা চালিয়ে যাব। এর পরে কলকাতার দিকে ভোটেও সময় দেব।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved