Home Bengal “বিষধর সাপ, দাঁত ভেঙে দিন,” বিজেপির সঙ্গেই অধীরকে দালাল বলে কটাক্ষ আবদুর রহিম বক্সীর 

“বিষধর সাপ, দাঁত ভেঙে দিন,” বিজেপির সঙ্গেই অধীরকে দালাল বলে কটাক্ষ আবদুর রহিম বক্সীর 

by Mahanagar Desk
22 views

মহানগর ডেস্কঃ  রাহুলের ন্যায় যাত্রায় আপত্তি না থাকলেও রাহুল গান্ধীর সফরের আগে মালদহে কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়িয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং জেলা তৃণমূল নেতৃত্ব। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীকে বিজেপির “দালাল” বলে কটাক্ষ করেছেন তৃণমূল নেতা। প্রকাশ্য সভা থেকে কটাক্ষ করেছেন মালদা জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সি। প্রদেশ কংরেস সভাপতিক বিজেপির দালাল বলে দাবি করেছেন তৃণমূল বিধায়ক।

আব্দুর রহিম বক্সির কথায়, “অধীর চৌধুরী কংগ্রেসের লোক কি না সন্দেহ হয়। অধীর চৌধুরী রাহুল, সনিয়া জীর লোক কি না এ নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। কারণ, অধীর চৌধুরী বিজেপির সুবিধে করে দিচ্ছেন।” তৃণমূল নেতার এই মন্তব্যে রাজনইতিক মহলে ঝড় উঠেছে। তবে শুধু কংরেস নয় এর আগের দিন তিনি নিদান দিয়েছিলেন, বিজেপি নেতাদের মেরে দাঁত-হাত-পা ভেঙে দেওয়ার। দিয়েছিলেন হুঁশিয়ারি বার্তাও।  গ্রামে না ঢুকতে দেওয়া হুঁশিয়ারি দিয়েছিলেন। এবার বিজেপিকে বিষধর সাপ এবং নাম না করে শুভেন্দুকে মীরজাফর বলে কটাক্ষ করলেন জেলা তৃণমূল সভাপতি তথা মালতিপুরের বিধায়ক তথা আবদুর রহিম বক্সী। সুজাপুরের সভায় বক্তব্য রাখতে গিয়ে আবদুর রহিম বক্সী বলেন, “মীরজাফররবার্ট ক্লাইভকে সাহায্য করেছিল নবাব সিরাজদৌল্লাকে পরাজিত করতে। সেইজন্য মীরজাফর বিশ্বাসঘাতকের নাম। মীরজাফর যদি সুযোগ না দিত তাহলে ইংরেজরা আমাদের দেশে পা দিতে পারতনা। আর ২০০ বছর ধরে ইংরেজরা পশ্চিমবঙ্গ এবং ভারতবর্ষেরশাসন করতে পারত না। সেই ধরনের কিছু মীরজাফর পশ্চিমবঙ্গের বুকে নতুনভাবে জন্মগ্রহণ করেছেন। নতুন নতুন নামেটিভিতে পর্দায় বড় বড় কথা বলে বলছেন।”

তৃণমূল নেতা আর বলেন, “পশ্চিমবঙ্গটাকে তারা দখল করবেন! বিভিন্ন ধরনের ষড়যন্ত্রের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের একটা জনপ্রিয় সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে ধ্বংস করে দেওয়ার জন্য কিছু কিছু মীরজাফর পশ্চিমবঙ্গের বুকে জন্মগ্রহণ করেছেন। আবার একটা রবার্ট ক্লাইভের নতুনভাবে জন্ম হয়েছে গুজরাটে। সেই রবার্ট ক্লাইভকে হাত ধরে নিয়ে আসছেন পশ্চিমবঙ্গের বুকে! এখন যখন কোনও বিষধর সাপ আমাদের বাড়িতে বেরিয়ে আসে বা যখন কোনও বিষধর সাপ গ্রামে বেরিয়ে আসে। তখন আমরা গ্রামের মানুষরা লাঠি হাতে বসে থাকি, লাঠি নিয়েনা মেরে ফেলা পর্যন্ত আমরা শান্তিতে থাকিনা। আমরা জানি বিষধর সাপ দংশন করলে মৃত্যু অবশ্যম্ভাবী। যারা বিষধর গোখরো সাপ নিয়ে খেলা দেখিয়ে পশ্চিমবঙ্গের মানুষকে মেরে ফেলার চক্রান্ত করছে, সেই বিষধর সাপের দাঁত বাংলার মানুষ ভেঙে দেবে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved