Home Bengal আদালতের নির্দেশে শাহজাহানের বাড়ির সামনে বসানো হল সিসি ক্যামেরা, নেপথ্যে বড় কারণ 

আদালতের নির্দেশে শাহজাহানের বাড়ির সামনে বসানো হল সিসি ক্যামেরা, নেপথ্যে বড় কারণ 

৩টে সিসি ক্যামেরা বসান হয়েছে ।

by Mahanagar Desk
65 views

মহানগর ডেস্ক:  গত ৫ জানুয়ারী ইডি যখন সেখ শাহজাহানের বাড়িতে রেড করতে যায় তখন ইডি আধিকারিক, CRPF , সংবাদ মাধ্যমের বহু জনের ওপর শাহজাহানের অনুগামীরা চরাও হয়। চালানো হয় হামলা। সেই ঘটনা নিয়েই উত্তাল হয় রাজনৈতিক মহল। ওই ঘটনায় মূল অভিযুক্ত সেখ শাহজাহান এখনও পলাতক। কোথায় তিনি এই উত্তর এখন খুজছে পুলিশ। শাহজাহানকে ধরতেই এবার তৎপরতা বাড়ল। শাহজাহানের বাড়ির সামনে বসানো হল সিসি ক্যামেরা।

হামলার ১১-১২ দিন হয়েগাছে তবুও এখনও অধরা সেখ শাহজাহান , বেপাত্তা সে, কই সেখ শাহজাহান? কবে ধরা দেবে সে? বা তাকে ধরা যাবে কবে এই প্রশ্ন সাধারণ মানুষ থেক শুরু করে রাজনৈতিক মহলে জোরদার চর্চা চলছে । সেই ঘটনায় বিচারপতি জয় সেনগুপ্তের নির্দেশে শাহজাহানের বারির চারপাশে বসানো হল সিসি ক্যামেরা । সন্দেশ খালির সরবেরিয়ায় আদালতের নির্দেশে শাহজাহানের বাড়ির সামনে ৩টে সিসি ক্যামেরা লাগালপুলিশ । সিসি ক্যামেরার মাধ্যমে নজোরদারি চলবে । শাহজাহান এই বাড়ির ভিতরে আছে কিনা? বা শাহজাহান বাড়ির সামনে আসছেন কিনা? রাস্তার সামনে কে আসছে? গেট দিয়ে কে ঢুকছে? বাড়ির সামনে দিয়ে কে বা কারা যাতায়াত করছে সব নজরদারি চলবে । নজরদারির প্রয়োজনেই ৩টে সিসি ক্যামেরা বসান হয়েছে ।

উল্লেখ্য, এমন ভাবে সবার ওপরে অনুগামিরা চরাও হয় যে রিতীমতো মারধর করে সবাইকে । সংবাদ মাধ্যমের ক্যামেরা ভেঙ্গে দেওয়া হয়, ইডি আধিকারিক দের গাড়ি ভাঙ্গা হয়, গাড়ি থেক ৪টে ফোন সহ ল্যাপটপ নিয়ে চম্পট দেয় তাতে বেশকিছু মুল্যবান ডকুমেন্ট ছিল, শুধু তাই নয় বেশ কয়েকজন সংবাদ কর্মী , CRPF ও ইডি আধিকারিকরা যখম হন, রক্তপাত অবস্থায় তারা হাস পাতালে জান।
সেই ঘটনার

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved