Home Bengal পুনর্জন্ম হলো পুনমের! দুদিনেই ফলে গেল অর্থমন্ত্রীর কথা

পুনর্জন্ম হলো পুনমের! দুদিনেই ফলে গেল অর্থমন্ত্রীর কথা

by Sushama
99 views

মহানগর ডেস্ক: তিনে দুয়ে যাত্রা শেষ নয়। বেঁচে আছেন পুনম। শনির সকালে এল খবর। নিজেই জানালেন বেঁচে আছি। পুনমের ফিরে আসতে আনন্দে ভাসছে গোটা বলিউড। তাঁর মৃত্যু সংবাদে সমবেদনা জানিয়েছিলেন কঙ্গনা রানাউত থেকে অনুপম খেরের মতো ব্যক্তিরা। ২৪ ঘণ্টার নাটকের যবনিকা ইতি! নিখোঁজ হওয়ার নেপথ্যে অভিসন্ধি টা ঠিক কি ছিল? দেখুন।

শুক্রবার সকালে শিরোনাম ছিল মাত্র ৩২ বছর বয়সে মারণরোগ ক্যানসারের কাছে হার মানলেন পুনম। বৃহস্পতিবার পৃথিবীর সমস্ত মায়া ত্যাগ করে চলে গেলেন। ৩২-এর নায়িকা পুনম পাণ্ডের জরায়ুমুখের ক্যানসারে মৃত্যু হয়েছে। অভিনেত্রীর ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমনই এক পোস্ট জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছিল নেটপাড়ায়। যদিও অভিনেত্রীর মৃত্যুর খবর আদৌ সত্য কি না, সেই নিয়ে কিন্তু ধোঁয়াশা ছিলই। তবে শুক্রবার সারাদিন পুনমের মৃত্যু নিয়ে জলঘোলা হয়েছে সমাজ মাধ্যমে। বিভিন্ন দিক থেকে এসেছে নতুন নতুন তথ্য ও তত্ত্ব। জরায়ু-মুখের ক্যানসার, কখনও মাত্রাতিরিক্ত মাদক। মুম্বইতে কেউই যেন বিশ্বাস করে উঠতে পারছিলেন না ‘পুনম নেই’। প্রায় একদিনের রহস্য। পুনর্জন্ম হলো তার পুনমের।

শনিবার দুপুরে নিজের ইনস্টাগ্রাম থেকে ছোট্ট একটি ভিডিয়ো পোস্ট করেন নায়িকা মডেল। জানান তিনি বেঁচে আছেন। আসলে মৃত্যুর খবর নিয়ে এই লুকোচুরির নেপথ্যে ছিল বাস্তবিক কারণ।

জরায়ু-মুখের ক্যানসার নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তাঁর উদ্দেশ্য। মহিলাদের এই সম্পর্ক টিকার কী প্রয়োজনীয়তা? সেটাই বিশ্লেষণ করে জানান পুনম। সম্প্রতি অন্তর্বতী বাজেট পেশের দিন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণও কিশোরীর মেয়েদেক জরায়ু-মুখের ক্যানসারে নিরাময়ের টিকার প্রসঙ্গ উল্লেখ করেন। তার পরের দিনই পুনেমর এই পোস্ট গোটা একদিন টানটান রহস্য। তবে কি অর্থমন্ত্রীর কথাকেই গুরুত্ব দিয়ে এমন কাণ্ড ঘটালেন তিনি! জল্পনা কিন্তু রয়েই গেল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved