Home Bengal রাজ চক্রবর্তীর হাত ধরেই ইন্ড্রাস্ট্রিতে এন্ট্রি প্রস্মিতার! ১২ বছরের কেরিয়ারে একাধিক হিট গান অনুপমের হবু বউ এর ঝুলিতে

রাজ চক্রবর্তীর হাত ধরেই ইন্ড্রাস্ট্রিতে এন্ট্রি প্রস্মিতার! ১২ বছরের কেরিয়ারে একাধিক হিট গান অনুপমের হবু বউ এর ঝুলিতে

by Sushama
47 views

মহানগর ডেস্ক: তিন নম্বর বিয়ের পিঁড়িতে বসছেন অনুপম রায়।প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ের কয়েকমাস পরেই বড় সিদ্ধান্ত গায়কের। কিন্তু কাকে বিয়ে করছেন বাংলার এই গায়ক? শুনলে অবাক হবেন, অনুপমের হবু স্ত্রী’ও একজন গায়িকা

বিস্তারিত জেনে নিন তার সম্পর্কে।

সোমবার সকাল থেকেই টলিপাড়ায় চর্চায় সঙ্গীতশিল্পী অনুপম রায়(Anupam Roy)। কারণ, তিনি আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পাত্রী টলিপাড়ার সঙ্গীতশিল্পী প্রস্মিতা পাল। তাই বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাঁকে নিয়েও কৌতূহল দানা বেঁধেছে সমাজমাধ্যমে। কিন্তু কে এই গায়িকা? গানের দুনিয়ায় প্রস্মিতা সকলের পরিচিত মুখ। কণ্ঠের জাদু বিস্তৃত আসমুদ্রহিমাচল। ছোট থেকেই গান শেখেন তিনি। ২০১২ সালে টলি পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে সংগতের দুনিয়ায় বড় ব্রেক পান প্রস্মিতা পাল(Prashmita Pal)। বোঝে না সে বোঝে না সিনেমার সাজনা গান গেয়ে দর্শকমহলে পরিচিতি ঘটেছিল তাঁর। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি প্রস্মিতাকে। একের পর এক হিট উপহার দিয়েছেন সংগীতপ্রেমী মানুষকে।

প্রস্মিতা শুধু বাংলা সিনেমার গানই গেয়েছেন তা নয়। জনপ্রিয় বাংলা ধারাবাহিকের টাইটেল ট্র্যাকেও রয়েছে প্রস্মিতার কণ্ঠের জাদু। কোন গোপনে মন ভেসেছে, নিম ফুলের মধু, ঠিক যেন লাভ স্টোরির মতো সিরিয়ালের টাইটেল ট্র্যাক প্রস্মিতারই গাওয়া। নিজের ব্র্যান্ড উড়ানের মুখ্য গায়িকা প্রস্মিতা পাল। দেশজুড়ে পারফর্ম করে তাঁর ব্যান্ড। মাত্র ছয় বছর বয়স থেকেই ক্লাসিক্যাল মিউজিকের তালিম নিচ্ছেন প্রস্মিতা।

আগামী ২ মার্চ দুই পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে আইনি বিয়ে সারবেন অনুপম ও প্রস্মিতা। কিন্তু টলিপাড়ার সদস্যদের জন্য আলাদা করে কোনও অনুষ্ঠানের আপাতত কোনও পরিকল্পনা নেই বলেই জানালেন শিল্পী।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved