Home Bengal বর-কনে-সানাই-শশুর বাড়ি জিন্দাবাদ ধ্বনি! একনাগাড়ে ভক্তদের তালে মঞ্চ কাঁপালেন বুম্বাদা।

বর-কনে-সানাই-শশুর বাড়ি জিন্দাবাদ ধ্বনি! একনাগাড়ে ভক্তদের তালে মঞ্চ কাঁপালেন বুম্বাদা।

by Sushama
30 views

মহানগর ডেস্কঃ তিন জোড়া বর-কনে নিয়ে বুম্বা দা হাজির বর্ধমানে। হিম শীতল আবহাওয়া উপেক্ষা করে এসেছিল প্রায় ২০ হাজার যাত্রী। সজনি গো এই তো এলাম- ঘড়ির কাঁটা ১ টার ঘরে। এমন মধ্যরারাতে প্রসেনজিৎ এর তালে নাচলেন তারাও। অনেকে ভাবতেই পারছেন না,এই বয়সেও মঞ্চ দাপাচ্ছেন বুম্বা দা!

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আসছেন এ খবর অনেক আগেই ছড়িয়েছিল পুরো বর্ধমান শহরে। অধির উদ্বেগ নিয়ে মুখিয়ে ছিলেন হাজারো ভক্ত। ইন্ডাস্ট্রি কাঁপিয়ে বেড়ানো মানুষটাকে চোখের সামনে দেখার আনন্দটা চেটেপুটে নিলেন নিলপুরের মানুষ। দূরদূরান্ত থেকে অনুরাগীরা ছুটে আসেন বর্ধমান নিলপুর উৎসবের স্টেজে স্বপ্নের নায়ককে এক ঝলক দেখতে। অনুষ্ঠানের একদম শেষ লগ্নে মঞ্চে অভিনেতার গলায় শশুর বাড়ি জিন্দাবাদ শুনে আবেগে ভেসে যান দর্শক। হাতে মাইক নিয়ে গ্র্যান্ড এন্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। ব্যাকগ্রাউন্ডে একঝাঁক জোড়া পারফর্মার। ঠিক যেমনটা পর্দায় দেখে দর্শক। এক মুহূর্তের জন্য মনে হয়েছে সত্যিই আবারো সেই ২৮ এর বুম্বাদা ফিরে এসেছেন জনজোয়ারে। “চোখ তুলে দেখ না কে এসেছে নতুন করে আবার বিয়ের সানাই বেজেছে।” সবুজ কার্পেটে মাইক হাতে মঞ্চ কাঁপানো বুম্বা দাকে দেখে বোঝা দায় যে তিনি ৬০ এর ঘরে। চূড়ান্ত এই আনন্দের মুহূর্তে গলা তুলে গাইছেন আট থেকে আশি।

গোটা মাঠ অভিনেতার সাথে গলা মেলাচ্ছেন। যতবার তিনি আওয়াজ দিচ্ছেন ততবারই মাঠ ভর্তি দর্শক গলা ছেড়ে বলছেন শশুরবাড়ি জিন্দাবাদ। আর এমন সুপ্রিয় দর্শকদের জন্য নায়কের ভালোবাসাও ছিল চোখে পড়ার মতো। নিজের এই সুন্দর মুহূর্তের সাক্ষী রাখতে, নিজের সামাজিক মাধ্যমে লাইভ ভিডিও করে পৌঁছে দিয়েছেন লাখ লাখ অনুগামীদের মুঠো ফোনে। সঙ্গে শ্রোতা ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন প্রসেনজিৎ। ভালোবাসা উজাড় করে দিয়েছেন। দেখে নিন।

https://fb.watch/pzu4fU09iV/

মঞ্চে উঠলেন, জয় করলেন হাজারো মন। সৃষ্টি করলেন চূড়ান্ত আনন্দের মুহূর্ত। ভাসিয়ে দিয়ে চলে গেলেন হাজারো ভক্তের হৃদয়। ইন্ডাস্ট্রি কাঁপানো তাবড় এই শিল্পীর জাদুতে মাত বর্ধমানবাসি

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved