Home Bengal ‘ভবিষ্যতে কী হবে জানিনা!’ সহজের টানেই আপাতত এক ছাদের নিচে রাহুল-প্রিয়াঙ্কা

‘ভবিষ্যতে কী হবে জানিনা!’ সহজের টানেই আপাতত এক ছাদের নিচে রাহুল-প্রিয়াঙ্কা

by Sushama
48 views

মহানগর ডেস্ক: বিবাহিত জীবন সফল হয়নি। সহজের জন্যই একসাথে থাকা! বড় খোলসা করলেন প্রিয়াঙ্কা সরকার(Priyanka sarkar)। রাহুল এবং প্রিয়াঙ্কা নিজেদের বিয়েকে আরও একটা সুযোগ দিতে চান, সেটা প্রকাশ্যে এনেছেন জুটি। তাই ডিভোর্সের মামলা মুলতুবি রেখেছেন। তাহলে এখন কেন উঠছে এই প্রশ্ন? “ভবিষ্যত কি হবে জানিনা?” বিষ্ফোরক অভিনেত্রী।

চিরদিনই তুমি যে আমার’-দিয়ে শুরু রাহুল প্রিয়াঙ্কার টলিউড জার্নি। প্রথম ছবির সেটেই শুরু ভালোবাসা। আবেগের বয়সে ভেসেছেন বেশ অনেকটাই। এরপর দু’বছর সহবাস করার পর ২০১০ সালে বিয়ে করেন তাঁরা। সাত তাড়াতাড়ি নিয়ে ফেলেন চূড়ান্ত সিদ্ধান্ত। রূপকথার মতো বিয়ে হয় জুটির। যেই বিয়ে দেখে আনন্দ পেয়েছিল গোটা বাংলার মানুষ। কিন্তু সেই বিয়ে ছিল খুবই ক্ষণস্থায়ী। ২০১৮ সালে একে অপরের প্রতি বেশ কিছু অভিযোগ আনেন তাঁরা। আলাদা হয় দুজনের পথ। মন খারাপ হয়েছিল রাহুল-প্রিয়াঙ্কার ভক্তদের।

 তবে ২০২৩ সালে দুজনেই প্রকাশ্যে স্বীকার করে নেন নিজেদের দাপত্য কলহের কথা। তবে ছেলের প্রতি স্নেহশীল ছিলেন বাবা মা। সহজের টানেই আবার ফেরেন মূল স্রোতে। চেষ্টা করেন একবার সুযোগ দেওয়া নেওয়ার। ২০২৩ সালেই প্রকাশ্যে আসে এই খবর। তবে এখন অনেকটাই মেপে পা ফেলেন নায়িকা।এখন সামাজ মাধ্যমে প্রায়শই প্রিয়াঙ্কার সঙ্গে ছবি শেয়ার করেন রাহুল। তাতে থাকে ছেলে সহজও। পোস্টের ক্যাপশনে দেখা যায় বউ এর প্রতি ভালোবাসা মেশানো বার্তা। কিন্তু প্রিয়াঙ্কা এখনও খুব সাবধানী। নিজের ব্যক্তিগত জীবন সযত্নে গোপন রাখেন। এখনও তাঁর ইনস্টাগ্রাম বা ফেসবুকে, খুব সামান্য পোস্টে থাকে রাহুলকে নিয়ে। খারাপ সময়ে নায়িকার পাশে ছিল শুধুই পরিবার আর সবুজ। নিজেদের ভুল বুঝতে পারলেও এখন ভবিষ্যত নিয়ে অনিশ্চিত অভিনেত্রী।

সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন প্রিয়াঙ্কা সরকার। রাহুলের সঙ্গে এখন তার ইকুয়েশন ঠিক কী? সম্পর্কের গভীরতা এখন কেমন? রাহুল ঘরনী জানালেন, সম্পর্কের দিক থেকে তাঁরা একসঙ্গে রয়েছেন। দুজনে মিলে এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এটা একদম ঠিক। কিন্তু আরও একটু সময় চান দম্পতি। কারণ, মাঝের কটা বছরে তাঁদের দু’জনের জীবনেই অনেক কিছু ঘটে গিয়েছে। বদলে গিয়েছে জীবনের প্রেক্ষাপট। সম্পর্কের মধ্যে এসেছে ঘাত প্রতিঘাত। প্রিয়াঙ্কা স্পষ্ট করে দেন, বিবাহিত জীবন হয়তো একসময় তাঁদের সফল হয়নি। কিন্তু তাঁরা সেই সম্পর্কের বাইরে এখনও বন্ধু এবং একে অপরের প্রতি শ্রদ্ধাশীল। দুজনেই জানেন একে-অপরের ভুল-ত্রুটিগুলো। আর দুজনেই তাই চেষ্টা করবেন তাঁদের নেওয়া উদ্যোগটা সফল হোক।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved