Home Bengal রবিবার তিলোত্তমা জুড়ে ঝাঁকে ঝাঁকে বৃষ্টি, ফের শঙ্কায় বাঙালির পুজোর বাজার

রবিবার তিলোত্তমা জুড়ে ঝাঁকে ঝাঁকে বৃষ্টি, ফের শঙ্কায় বাঙালির পুজোর বাজার

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: কলকাতায় বৃষ্টি থামলেও স্বস্তি নেই। পুজোর সময় ঝাঁপিয়ে নামতে বৃষ্টি, হ্যাঁ এমনটাই বলছে হাওয়া অফিস। সুতরাং বৃষ্টি থেকে রেহাই নেই। যে ভয়টা পাচ্ছিলেন সবাই, সেটাই হবে। পুজোর মধ্যেই প্রথম রবিবার গোটা সন্ধ্যায় কলকাতায় চলবে ঝমঝমে বৃষ্টি। সবে নিম্নচাপের ধাক্কা সামলে ফুরফুরে সোনালী রোদ্দুরে ভাসছে বাংলা। কিন্তু পেছনে আসছে ঘোর সংকট। হাওয়া অফিস এর আগে জানিয়েছিল, পুজোর সময় নিম্নচাপের আশঙ্কা কম।

রবিবার থেকে নিম্নচাপের মেঘ কেটে শরতের আকাশের ঝলক দেখা যাবে। সেইমতো বহুদিন পর পরিবার নিয়ে সকলে কেনাকাটা করতে ব্যস্ত। তেমনি হাওয়া অফিসের কথা অনুযায়ী, পুজোর মাসের প্রথম রবিবার বৃষ্টি হবে। কিন্তু আজ সকাল থেকেই আকাশের চেহারা সোনালী রোদ্দুরে পরিপূর্ণ ছিল। নিউ মার্কেট, গড়িয়াহাট, হাতিবাগান চত্বরে উপচে পড়ছিল ভিড়। কিন্তু সন্ধ্যা নামতেই মুখ কালো হয়েছিল আকাশের।

সাড়ে পাঁচটা নাগাদ ঝমঝমিয়ে বৃষ্টি নেমেছে। তাই এখনই এই বৃষ্টি থামার তেমন সুযোগ নেই। রবিবার প্রায় গোটা সন্ধ্যে জুড়েই খেপে খেপে বৃষ্টি নামবে শহরের নানা প্রান্তে। বিকেল পৌনে ছ’টা নাগাদ আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী দু’ঘণ্টা এমন বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি চলতে পারে কলকাতা জুড়ে। অর্থাৎ প্রায় রাত ৮টা পর্যন্ত এই বৃষ্টি চলবে। এর আগে হাওয়া অফিস জানিয়েছিল, তবে পুজোর সময় নিম্নচাপের আশঙ্কা কম। ব্যবসায় প্রভাব ফেলবে না নিম্নচাপ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved